শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের ছাতা বিতরণ কর্মসূচি পালন, মওলা হুজুর মাইজভাণ্ডারীর আদর্শকে ধারণ করলে মানবতার কাজে নিজেকে নিয়োজিত রাখতে সহজ হবে।” – কাজী নিজামুল ইসলাম আশেকানে হক ভাণ্ডারী, শোকর-এ মওলা মঞ্জিল – এর মাসিক সভা সম্পন্ন দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে মাইজভান্ডারি গাউছিয়া হক কমিটি সৈয়দ কোম্পানি শাখার ব্যবস্থাপনায় শরবত বিতরণ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কাপাসগোলা শাখার ব্যবস্থাপনায় দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ নূর আলী মিয়ার হাট শাখার ব্যবস্থাপনায় দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ এসজেডএইচএম ট্রাস্ট এর নির্দেশনায় ঐতিহ্যবাহী পটিয়া মেহেরআটি শাখা’র ব্যবস্থাপনায় শরবত বিতরণ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯ম মৃত্যুবার্ষিকী সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মহিলা মাহফিল সম্পন্ন দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ
নোটিশ :

সেতু মন্ত্রণালয়ের সচিবের নাজিরহাট পুরাতন ব্রীজ পরিদর্শন শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী- পেয়ারুল ইসলাম

চট্টগ্রাম জেলার ফটিকছড়ি- হাটহাজারি উপজেলার ঐতিহ্যবাহী নাজিরহাট পুরাতন ব্রীজ হালদা সেতু পরিদর্শন করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী ও চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ জেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি এ টি এম পেয়ারুল ইসলাম।

এ বি এম আমিন উল্লাহ নুরী বলেন, সরকার জনগণের উন্নয়নে কাজ করছে। সকলের দাবী নাজিরহাট পুরাতন ব্রীজ নির্মাণ করা। খুব শীঘ্রই কাজ শুরু হবে।

এ টি এম পেয়ারুল ইসলাম বলেন, আমি এই নাজিরহাট পৌরসভার ভোটে জনগণকে প্রতিশ্রুতি দিয়েছিলাম জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে জয়জুক্ত করলে উন্নয়নের কাজ আমি নিজেই করব। নাজিরহাট পৌরসভা আমি একাই করেছি। রাবার ড্রেম,৭টি ব্রীজসহ ফটিকছড়িতে অনেক সড়ক আমি করেছি। ইতিমধ্যে ৫০ কোটি টাকার নান্দনিক ব্রীজের কাজ শুরু হচ্ছে। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা থেকে এই নাজিরহাট পৌরসভার জন্য ৬০ কোটি টাকা বরাদ্দ এনেছি। আশা করি নাজিরহাট পৌরসভায় অনেক উন্নয়ন হবে। শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। এই নাজিরহাট ব্রীজটা হাটহাজারী-ফটিকছড়িবাসীর বহুদিনের দাবী তা খুব শীঘ্রই বাস্তবায়ন হবে ইনশাআল্লাহ। জনননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ঐক্যবদ্ধ হয়ে সকলকে একত্রে কাজ করার আহবান জানান।

নাজিরহাট পৌরসভার মেয়র এ কে জাহেদ চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সড়ক ও জনপদ বিভাগের প্রধান প্রকৌশলী পিন্টু বড়ুয়া, ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির রহমান সানি, হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শাহিদুল আলম, ফরহাদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলম শওতক, ফটিকছড়ি উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এড. সালামত উল্লাহ চৌধুরী শাহীন, চেয়ারম্যান শফিউল আজম, চেয়ারম্যান শোয়াইব আল-সালেহীন, জেলা পরিষদের এইচ এম আলী আবরাহা, রাসেদুল ইসলাম রাসেল, জাফর আহমেদ আলম, হারেস মিয়া, বোরহান আহমেদ, মাসুদ পারভেজ, হাবিব মাহমুদ সাজ্জাদ, শহিদুল ইসলাম পিন্টু, ইমরান মুহুরীসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বাজার ব্যবসায়ী সমিতি, বিশিষ্ট ব্যক্তিবর্গ।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা