মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
বাহোপ চট্টগ্রাম জেলা আয়োজিত হোমিওপ্যাথিক ঔষধ “ক্যালকেরিয়া ফসফরিকাম” বিষয়ক বিজ্ঞান সেমিনার অনুষ্ঠিত হাইদচকিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের এডহক কমিটির সভাপতি হলেন—-দিদারুল আলম ফটিকছড়ির ধর্মপুরের ক্যান্সার আক্রান্ত আলী আজগরের শয্যাপাশে নগদ আর্থিক সহায়তা নিয়ে ফটিকছড়ি জনকল্যাণ পরিষদ জলবায়ু সংরক্ষণে ধর্মীয় সম্প্রীতি” শীর্ষক আন্তঃধর্মীয় সম্প্রীতি সেমিনার-২০২৪ বাহোপ চট্টগ্রাম জেলা আয়োজিত “প্যাথলজি শিক্ষার গুরুত্ব ও তাৎপর্য” বিষয়ক বিজ্ঞান সেমিনার অনুষ্ঠিত জলবায়ু সংরক্ষণে ধর্মীয় সম্প্রীতি’ ও ‘আন্তঃধর্মীয় সম্প্রীতি সেমিনার-২০২৪’ এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের জুন মাসের মহিলা মাহফিল সম্পন্ন আলহাজ্ব শাহসূফি সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী মওলা হুজুর এর সাথে ফটিকছড়ি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান নাজিম উদ্দীন মুহুরী’র স্বাক্ষাত আশেকানে গাউসিয়া হক ভাণ্ডারী মির্জাপুরী খানকা শরীফের উদ্যোগে হযরত শাহ্ আমানত খান (রহ:)’ পবিত্র ওরশ শরীফ সম্পন্ন। চট্টগ্রাম ওয়াইএমসিএ পালন করলো বিশ্ব ওয়াইএমসি’র ১৮০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বিশ্ব পরিবেশ দিবস।
নোটিশ :

হুজুর গাউছুল আজম শাহসুফি হযরত সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারী(ক)প্রবর্তিত একমাত্র তরিকা হচ্ছে মাইজভান্ডারী দর্শন।

চ্যানেল মানবাধিকার24বুলেটিন:-
ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়িতে আশেকানে হকভান্ডারী শোকর এ মওলা মঞ্জিলে মাইজভান্ডারী দর্শন শীর্ষক আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বক্তারা বলেছেন, গাউসুল আজম শাহ সুফী হযরত মাওলানা সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারী (ক.) প্রবর্তিত একমাত্র তরিকা হচ্ছে মাইজভান্ডারী দর্শন।
অদ্য ২৫-০৩-২২২ইংরেজী শুক্রবারে‘আশেকানে হক ভাণ্ডারি শোকর-এ মওলা মনজিল কর্তৃক আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট মাইজভান্ডারি গবেষক ও লেখক ‘শোকর এ মওলা মঞ্জিলের প্রতিষ্ঠাতা পরম শ্রদ্বেয় মামাজান জনাব মোঃ শাহেদ আলী চৌধুরী।

আলোচক হিসাবে উপস্থিত ছিলেন মাইজভান্ডার দরবার শরীফের উম্মুল আশেকিন মুনাওয়ারা বেগম এতিমখানা ও হেফজখানার সিনিয়র শিক্ষক হাফেজ মাওলানা আবুল কালাম, বাংলাদেশ -ভারত মৈত্রী সমিতির সাধারণ সম্পাদক বিশিষ্ট তথ্য প্রযুক্তিবিদ ড. ফয়সাল কামাল চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ নুর হোসাইন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. আনোয়ার হোসেন চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেছেন নেওয়াজ শাহরিয়ার আসিফ। স্বাগত বক্তব্য দেন জয়নাল আবেদিন তাওরাত। সভায় কৃতি শিক্ষার্থীদের পুরস্কার, দুস্থদের মাঝে আথিক অনুদানের চেক ও সেলাই মেশিন বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ ও মাইজভান্ডারী আদর্শবাহী ছাত্র ও যুব সংগঠন জ্যোতি ফোরাম দেশে এবং প্রবাসের অসংখ্য সদস্য সদস্যাবৃন্দ প্রমুখ!



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা