রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

বেষ্ট ই-কমার্স প্ল্যাটফর্মের মিলনমেলা অনুষ্ঠিত,

চ্যানেল মানবাধিকার 24 প্রতিবেদক:-আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্যদিয়ে অনলাইন ভিত্তিক উদ্যোক্তা সংগঠন বেষ্ট ই-কমার্স প্ল্যাটফর্ম (বিইসিপি)’র মিলনমেলা-২০২২ নগরীর জিইসি মোড়স্থ ক্যাপসিকাম এরাবিয়ান হাউসে অদ্য ১০ জুন ২২ বিকাল ৪ টায় অনুষ্ঠিত হয়। বেষ্ট ই-কমার্স প্ল্যাটফর্ম (বিইসিপি)’র এডমিন রোকসানা রলি’র সভাপতিত্বে ও এডমিন নিপু হাসানের সঞ্চালনায় মিলনমেলায় ঢাকা, ল²ীপুর, কক্সবাজার সহ দেশের বিভিন্ন জেলা হতে অর্ধশতাধিক উদ্যোক্তা অংশগ্রহণ করেন। আয়োজনে টাইটেল ও কো-স্পন্সর ছিল রিযিক, শাহরিয়ার এন্টারপ্রাইজ ও এস কে আর ট্রাভেল সলিউশন, ফুড স্পন্সর ছিল নিলাস কিচেন, ফাইকা কালেকশন, কেক স্পন্সর রিযিক, কেক স্টক বাই এনএন, গিফট স্পন্সর ড্রে-ড্রিম, বেলে নিগারস কুইজিং, আমিনাস ড্রিম ওয়ার্ল্ড, মেহেদী স্পন্সর ইব্রাহিম সাগর, ফটোগ্রাফার স্পন্সর বাবুজি ফটোগ্রাফী। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মানবকাধিকার উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান এডভোকেট মো. জাফর হায়দার। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সাংবাদিক ইউসুফ, সেভয় আইসক্রীম এর পরিবেশক জাহিদ হোসেন, সাগর মোটরস এর স্বত্বাধিকারী মুক্তিযোদ্ধা সুনীল কান্তি, ক্যাপসিকাম এরাবিয়ান হাউসের স্বত্বাধিকারী অহিদ চৌধুরী মুক্তি।

এতে বক্তব্য রাখেন মডারেটর এড. রোমেলা আরেফিনা, মাহা মোস্তফা দেওয়ান, উম্মে হাবিবা আশীন, জ্যোতি সাহা শশী, সাফায়েত হোসেন আলভী, পারেল আহমেদ, এমপি মিরাজ, রাকিবুল হাসান রোহান, মোহাম্মদ উল্লাহ সাকিল। অংশগ্রহণকারী উদ্যোক্তাগণ নিজ নিজ পরিচয় তুলে ধরে বক্তব্য রাখেন, খোরশেদা বেগম, সাহিন আক্তার, আলিফা তাজবীদ, ফারহানা আকবর, সেলিনা আক্তার খানম, নাজমা আক্তার, সুমাইয়া ইসলাম, আইনুল সালাম, এম.এস দেলোয়ার জাহান, জয়জিত নাথ, নিলা, সুরাইয়া আফরিন খান, উৎপল কান্তি বড়–য়া, শামীমা নুসরাত, তানিকা, শাহমিনা নাছিরন, জাহিদা সুলতানা, সুলতানা নার্গিস, ফেরদৌস আরা, আবদুল্লাহ আল সাফরিন, লুবনা বিথী আহমেদ, মাশিদিয়া লুবনা আহমেদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এড. জাফর হায়দার বলেন, ডিজিটাল বাংলাদেশের বদৌলতে অনলাইনভিত্তিক কেনা-কাটা এখন জনপ্রিয় হয়ে উঠেছে। কেননা সময় ও পরিশ্রম সাশ্রয়ের লক্ষ্যে ক্রেতাগণ অনলাইনের উপর ঝুকে পড়েছে। উদ্যোক্তাদের প্রতি তিনি বলেন, এই জনপ্রিয়তা ধরে রাখার লক্ষ্যে আপনারা সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবেন। সভাপতির বক্তব্যে এডমিন রোকসানা রলি বলেন, শক্তিশালী মার্কেট হিসেবে বিইসিপি উদ্যোক্তাদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। এর পরিধি সম্প্রসারণে উদ্যোক্তাগণ উদ্যোগী হবেন। এডমিন নিপু হাসান বলেন, বিইসিপি উদ্যোক্তাদের সেলকোড শিথীল করা হয়েছে। এখন থেকে সকল উদ্যোক্তাগণ সহজে বিইসিপি মার্কেটে কেনাকাটা করতে সক্ষম হবেন। অংশগ্রহণকারী সকল উদ্যোক্তাগণকে বিইসিপি এডমিন প্যানেল বাণিজ্য মেলায় সেভয় আইসক্রম গিফ্টকার্ড প্রদান করেন। পরিশেষে বিইসিপি পরিচালনা পরিষদ ঘোষণা করেন ফ্রি প্রশিক্ষণ, পণ্য প্রদর্শনী ও বর্ণাঢ্য আয়োজনে ২ বছর বর্ষপূর্তি অনুষ্ঠান পালন করা হবে।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা