শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২৪ পালন উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন ফাউন্ডেশন এর সভা বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলা সংসদের মাসিক সভা অনুষ্ঠিত গাউসুল আজম মাইজভাণ্ডারীর গাউছিয়ত নীতি ও উসুলে সাব’আর লক্ষ্য ও উদ্দেশ্য কে মানুষের কাছে হেদায়েতবাণী পৌঁছে দিচ্ছে অবলীলায়, নবনির্বাচিত সভাপতি লায়ন মো. জসিম উদ্দিন (বাবুল)’র সাথে লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির নেতৃবৃন্দের শুভেচ্ছা ও মতবিনিময় সুখ শিং জি এর সাথে মাইজভান্ডারি গাউছিয়া হক কমিটি বাংলাদেশ, সূর্য গিরি আশ্রম শাখার কর্মকর্তার সৌজন্য সাক্ষাৎ হাবিবনগর, ভূজপুর, ফটিকছড়িতে অগ্নিকান্তে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে নগদ আর্থিক সহায়তা নিয়ে ফটিকছড়ি জনকল্যাণ পরিষদ মাইজভান্ডারী একাডেমির আজীবন সদস্য মোঃ ওমর ফারুক এর শ্রদ্ধেয় পিতা ইন্তেকাল করেছেন, হজরত খাজা ওচমান হারুনী ( রাঃ) র ওফাত বার্ষিকী উদযাপিত উসুলে সাবআ সপ্ত পদ্ধতি জগতের সামনে তুলে ধরার যোগ্যতা, সক্ষমতা ও তৌফিক কামনা করেন হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ)
নোটিশ :

বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্প ২০২২ইংরেজী অনুষ্ঠিত,

চ্যানেল মানবাধিকার24প্রতিবেদক:-
অদ্য ২৭-৮-২০২২ ইং, হযরত সৈয়দ ফয়জুল হক মাইজভাণ্ডারী (কঃ) ব্লাড ডোনার্স গ্রুপ এর সহযোগীতায় এবং আশেকানে হক ভান্ডারী শোকর-এ মওলা মনজিলের ব্যবস্থাপনায় হারুয়ালছড়ির পাটিয়ালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের ও স্থানীয় এলাকাবাসীদের বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্প-২০২২ ইং পাটিয়ালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। পাটিয়ালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মাওলানা আবুল কাসেম ফারুকী সাহেবের সভাপতিত্বে উক্ত কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইজভান্ডারি গাউসিয়া হক কমিটি কেন্দ্রীয় পরিষদের সিনিয়র সদস্য ও পাটিয়ালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মানিত সভাপতি জনাব মুহাম্মদ শাহেদ আলী চৌধুরী মাইজভাণ্ডারী। শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক:) এর অমিয় বাণী – “কাজের জন্য জগৎ-জীবন, আল্লাহ-রাসূলের বিধান। ভাল কাজই ইবাদত।” পাঠান্তে প্রধান অতিথি উনার বক্তব্যে বলেন – পৃথিবীতে যারা মহান হয়েছেন তারা কাজ করে গেছেন। কাজের জন্য উনারা অনেক প্রতিবন্ধকতা ও সমালোচনার সম্মুখীন হয়েছেন। কিন্তু তাঁরা যে মহামানব তা প্রমাণ দিয়েছেন কাজের মাধ্যমে, কথায় নয়।
তিনি আরো বলেন – ধর্মের লক্ষ্য হচ্ছে মানবসেবা। আমাদের সকল ইবাদত-বন্দেগীর মূল লক্ষ্য হচ্ছে নিজে মানব হয়ে মানবসেবা করা। রাহবারে আলম মওলা হুজুর মাইজভান্ডারী (ম:জি:আ:) জনকল্যাণে যেসব কর্মকান্ড পরিচালনা করছেন তা নতুন কিছু নয়। গাউসুল আজম মাইজভান্ডারী (ক:) তা সূচনা করেছেন। তারই পরিক্রমায় আজকের এই মহতী কার্যক্রম “ব্লাড গ্রুফিং”।
উক্ত কর্মসুচীতে সৈয়দ ফয়জুল হক মাইজভাণ্ডারী কঃ ব্লাড ডোনার্স গ্রুপ এর সেচ্ছাসেবক গণ, বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, ছাত্র ছাত্রী, অভিভাবক, এলাকাবাসী ও শোকর এ মওলা মনজিলের সদস্যগণ উপস্থিত ছিলেন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা