রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্প ২০২২ইংরেজী অনুষ্ঠিত,

চ্যানেল মানবাধিকার24প্রতিবেদক:-
অদ্য ২৭-৮-২০২২ ইং, হযরত সৈয়দ ফয়জুল হক মাইজভাণ্ডারী (কঃ) ব্লাড ডোনার্স গ্রুপ এর সহযোগীতায় এবং আশেকানে হক ভান্ডারী শোকর-এ মওলা মনজিলের ব্যবস্থাপনায় হারুয়ালছড়ির পাটিয়ালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের ও স্থানীয় এলাকাবাসীদের বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্প-২০২২ ইং পাটিয়ালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। পাটিয়ালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মাওলানা আবুল কাসেম ফারুকী সাহেবের সভাপতিত্বে উক্ত কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইজভান্ডারি গাউসিয়া হক কমিটি কেন্দ্রীয় পরিষদের সিনিয়র সদস্য ও পাটিয়ালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মানিত সভাপতি জনাব মুহাম্মদ শাহেদ আলী চৌধুরী মাইজভাণ্ডারী। শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক:) এর অমিয় বাণী – “কাজের জন্য জগৎ-জীবন, আল্লাহ-রাসূলের বিধান। ভাল কাজই ইবাদত।” পাঠান্তে প্রধান অতিথি উনার বক্তব্যে বলেন – পৃথিবীতে যারা মহান হয়েছেন তারা কাজ করে গেছেন। কাজের জন্য উনারা অনেক প্রতিবন্ধকতা ও সমালোচনার সম্মুখীন হয়েছেন। কিন্তু তাঁরা যে মহামানব তা প্রমাণ দিয়েছেন কাজের মাধ্যমে, কথায় নয়।
তিনি আরো বলেন – ধর্মের লক্ষ্য হচ্ছে মানবসেবা। আমাদের সকল ইবাদত-বন্দেগীর মূল লক্ষ্য হচ্ছে নিজে মানব হয়ে মানবসেবা করা। রাহবারে আলম মওলা হুজুর মাইজভান্ডারী (ম:জি:আ:) জনকল্যাণে যেসব কর্মকান্ড পরিচালনা করছেন তা নতুন কিছু নয়। গাউসুল আজম মাইজভান্ডারী (ক:) তা সূচনা করেছেন। তারই পরিক্রমায় আজকের এই মহতী কার্যক্রম “ব্লাড গ্রুফিং”।
উক্ত কর্মসুচীতে সৈয়দ ফয়জুল হক মাইজভাণ্ডারী কঃ ব্লাড ডোনার্স গ্রুপ এর সেচ্ছাসেবক গণ, বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, ছাত্র ছাত্রী, অভিভাবক, এলাকাবাসী ও শোকর এ মওলা মনজিলের সদস্যগণ উপস্থিত ছিলেন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা