সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডারী একাডেমির আজীবন সদস্য মোঃ ওমর ফারুক এর শ্রদ্ধেয় পিতা ইন্তেকাল করেছেন, হজরত খাজা ওচমান হারুনী ( রাঃ) র ওফাত বার্ষিকী উদযাপিত উসুলে সাবআ সপ্ত পদ্ধতি জগতের সামনে তুলে ধরার যোগ্যতা, সক্ষমতা ও তৌফিক কামনা করেন হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ
নোটিশ :

নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন ফাউন্ডেশন এর ৪৭ তম জাতীয় শোকদিবস পালন,

চ্যানেল মানবাধিকার24প্রতিবেদক:-
নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশে মানবাধিকার উন্নয়ন ফাউন্ডেশন এর কেন্দ্রীয় কমিটির আয়োজনে জাতির জনকের ৪৭ তম জাতীয় শোক দিবস পালিত হয়।
দিবসের প্রথম প্রহরে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমিতে জাতির জনকের
প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলির মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়।বিকাল ৩টায় আকবর শাহ্ পাহাড়তলী গার্সল স্কুল এর সভা কক্ষে ফাউন্ডেশনের চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ জাফর হায়দার এর সভাপতিত্বে ভাইস চেয়ারম্যান নুর উদ্দিন সাগরের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সাউর্দান ইউনিভার্সিটির প্রোভিসি প্রফেসর মোঃ মহিউদ্দিন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগ এর যুগ্ম সম্পাদক ও সংগঠন এর যুগ্ম মহাসচিব হাসেম শাহ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধালীগ চট্টগ্রাম মহানগর সভাপতি ও সংগঠন এর জাতীয় সমন্বয়কারী সুনীল কান্তি দে, স্কুল কমিটির প্রতিনিধি ও সংগঠন এর মহানগর এর সহ-সভাপতি কামাল উদ্দিন। আকবর শাহ থানা শাখার সভাপতি আব্দুর রহমান সবুজ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর এর সহ সভাপতি অনীল চন্দ্র সরকার, নারী নেত্রী সোহা ও রুপা।
সভায় জাতির জনকের ও তার পরিবার এর সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।
সভায় বক্তাগণ বলেন, ” বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বঙ্গবন্ধু এই দেশের শোষিত ও নিষ্পেষিত মানুষের অধিকারের সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। এই দেশের মানবাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় নিরলস ভাবে কাজ করে গেছেন, তিনি শোষণ মুক্ত, দূর্নীতি মুক্ত, বৈষম্যহীন সোনার বাংলার স্বপ্ন দেখে ছিলেন। দেশ বিরোধী ঘাতক চক্র এই দিনে সহ-পরিবারে বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে এই দেশের অসাম্প্রদায়িক মুক্তিযুদ্ধের চেতনা হত্যা করতে চেয়েছিলে কিন্তু তারা জানে না ইতিহাসের মহানায়ক হাজার বছর এর শ্রেষ্ঠ
বাঙালি বঙ্গবন্ধুকে হত্যা করা যায় না”।বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা