মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

আউলিয়া-কিরামরা যুগে যুগে কালে কালে ইসলামের যেকোন সংকটময় মুহূর্তে আল্লাহর নির্দেশিত হয়ে মানবতার কল্যাণে কাজ করেছেন – সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের চেক বিতরণ অনুষ্ঠানে চসিক মেয়র

চ্যানেল মানবাধিকার24প্রতিবেদক:-
শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট-এর উদ্যোগে বিভিন্ন খাতে সহায়তা প্রাপ্তদের মাঝে চেক প্রদান অনুষ্ঠান ৬ অক্টোবর রবিবার টাইগারপাসস্থ চসিক মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি চট্টগ্রাম সিটি করপোরেশন’র মাননীয় মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউল করিম চৌধুরী ট্রাস্টের পক্ষ হতে বিভিন্ন খাতে সহায়তা প্রাপ্তদের হাতে চেক তুলে দেন। এতে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সিডিএ’র বোর্ড সদস্য এবং কারা পরিদর্শক এডভোকেট জিনাত সোহানা চৌধুরী, সদ্য নির্বাচিত চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য এইচএম আলি আবরাহা দুলাল, বিশিষ্ট নিরাপত্তা বিশ্লেষক মেজর এমদাদুল হক, চসিক কাউন্সিলর মোঃ ইলিয়াস, এস জেড এইচ এম ট্রাস্টের সচিব অধ্যাপক এ ওয়াই এমডি জাফর, ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সুফিরা মানবতার কল্যাণের জন্যে এই পৃথিবীতে আগমন করেছেন। আল্লাহ্র প্রতিনিধি হিসেবে সুফি, আউলিয়া-কিরামরা মানুষকে সঠিক পথের দিশা দিয়েছেন এবং দিয়ে যাচ্ছেন। বিশ্বব্যাপী অস্থিরতা ও বিশৃংখলা পরিহার এবং সকলের মাঝে সৌহার্দ্য ও ভ্রাতৃত্ববোধ সৃষ্টির যে প্রচেষ্টা বিশ্ব নেতৃবৃন্দ করে যাচ্ছেন তা একমাত্র সুফিদের আদর্শ লালন পালনের মাধ্যমে সম্ভব। ট্রাস্টের এ ধরনের মানবকল্যাণমূলক কর্মকান্ড আমাদের সমাজ ও জাতিকে আরো সমৃদ্ধ করবে বলে আমি বিশ্বাস করি।
উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে ট্রাস্টের পক্ষ হতে বিভন্ন খাতে সহায়তা প্রাপ্তদের মাঝে প্রায় দশ লক্ষ টাকার সহায়তার চেক প্রদান করা হয়।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা