সোমবার, ১৩ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন ফটিকছড়ির হাইদচকিয়া স্কুলে প্রাক্তনদের মিলন মেলা অনুষ্ঠিত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের ছাতা বিতরণ কর্মসূচি পালন, মওলা হুজুর মাইজভাণ্ডারীর আদর্শকে ধারণ করলে মানবতার কাজে নিজেকে নিয়োজিত রাখতে সহজ হবে।” – কাজী নিজামুল ইসলাম আশেকানে হক ভাণ্ডারী, শোকর-এ মওলা মঞ্জিল – এর মাসিক সভা সম্পন্ন দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে মাইজভান্ডারি গাউছিয়া হক কমিটি সৈয়দ কোম্পানি শাখার ব্যবস্থাপনায় শরবত বিতরণ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কাপাসগোলা শাখার ব্যবস্থাপনায় দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ নূর আলী মিয়ার হাট শাখার ব্যবস্থাপনায় দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ
নোটিশ :

হাজী সিরাজুল হক দ্বিতীয়বারের মতো সিআইপি মনোনিত

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক দ্বিতীয়বারের মতো সিআপি ( কমার্শিয়াল ইমপর্টেন্ট পারসন) সদস্য মনোনিত হয়েছেন ফটিকছড়ির সন্তান হাজী সিরাজুল হক।
বুধবার (২০ ডিসেম্বর) প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়। ২০২৩ সালের জন্য তিন ক্যাটাগারিতে বিভিন্ন দেশে থাকা ৭০ জন প্রবাসী বাংলাদেশিকে সিআইপি নির্বাচিত করে তালিকা প্রকাশ করেছে মন্ত্রণালয়।
নভেম্বর ঘোষিত প্রজ্ঞাপনেও হাজী সিরাজুল হক সিআপি নির্বাচিত হয়েছিলন।
ওমানের মাস্কাটে আবু আলী ট্রেডিংয়ের কর্ণধার হাজী সিরাজুল হক। তিনি নাজিরহাট পৌরসভার পূর্ব ফরহাদাবাদের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মরহুম আহমদ ছাপা ও মরহুমা লায়লা বেগমের সন্তান।
হাজী সিরাজুল হক একজন বিশিষ্ট ব্যবসায়ী ও দানবির। তিনি বাংলাদেশ সোস্যাল ক্লাব এর সম্মানিত ক্রিড়া সম্পাদক ও মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রিয় পর্ষদের সদস্যসহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত আছেন।
হাজ্বী সিরাজুল হক বলেন,আমি প্রথমে সকলের কৃতজ্ঞতা জানাচ্ছি। এই অর্জন আমার দায়িত্ব আরো বাড়িয়ে দিল।
দেশ ও প্রবাসী ভাইদের কল্যাণে কাজ করে যাব।এলাকার গরিব-দুঃখী মানুষের পাশে ছিলাম আছি এবং থাকব। আমি সকলের নিকট দোয়া কামনা করছি।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা