রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের ছাতা বিতরণ কর্মসূচি পালন, মওলা হুজুর মাইজভাণ্ডারীর আদর্শকে ধারণ করলে মানবতার কাজে নিজেকে নিয়োজিত রাখতে সহজ হবে।” – কাজী নিজামুল ইসলাম আশেকানে হক ভাণ্ডারী, শোকর-এ মওলা মঞ্জিল – এর মাসিক সভা সম্পন্ন দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে মাইজভান্ডারি গাউছিয়া হক কমিটি সৈয়দ কোম্পানি শাখার ব্যবস্থাপনায় শরবত বিতরণ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কাপাসগোলা শাখার ব্যবস্থাপনায় দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ নূর আলী মিয়ার হাট শাখার ব্যবস্থাপনায় দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ এসজেডএইচএম ট্রাস্ট এর নির্দেশনায় ঐতিহ্যবাহী পটিয়া মেহেরআটি শাখা’র ব্যবস্থাপনায় শরবত বিতরণ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯ম মৃত্যুবার্ষিকী সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মহিলা মাহফিল সম্পন্ন দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ
নোটিশ :

শোকর এ মওলা মন্‌জিলের উদ্যোগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান সম্পন্নঃ

গত ২৮ এপ্রিল ২০২৩ ইং, শুক্রবার সন্ধ্যা ৭টা হতে আশেকানে হক ভাণ্ডারী,শোকর এ মওলা মন্‌জিলের উদ্যোগে ঈদ পূনর্মিলনী, মাইজভাণ্ডারী দর্শন শীর্ষক আলোচনা, মিলাদ ও জিকিরে সেমা মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট গবেষক ও লেখক, মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের সিনিয়র সদস্য, রিসালাতুন নাজাত গ্রন্থের রচয়িতা, জনাব মোঃ শাহেদ আলী চৌধুরী মাইজভাণ্ডারী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন যে, বর্তমান বিশৃঙ্খল ও নৈতিক অবক্ষয়ের যুগে মাইজভাণ্ডারী ত্বরিকা এসেছে মানুষের মধ্যে খোদা প্রেম জাগ্রত করে মুক্তির পথে ধাবিত করতে। রাহবারে আলম হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (মঃজিঃআঃ) এর আদর্শ অনুসরণের মাধ্যমে সামাজিক ও মানবিক কর্মকাণ্ডে অংশগ্রহণের মাধ্যমে অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি সকলকে আহ্বান জানান।
সংগঠনের সভাপতি সৈয়দ শফিউল আজিম সুমনের সভাপতিত্বে এই মহতি অনুষ্ঠানে সঞ্চলনার দায়িত্বে ছিলেন আশেকানে হক ভাণ্ডারী, শোকর এ মওলা মন্‌জিলের সাধারণ সম্পাদক সৈয়দ গোফরান উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন সৈয়দ আশরাফ, নাতে রাসুল (দঃ) পরিবেশন করেন হুমায়ুন রশিদ ফয়সাল, মাইজভাণ্ডারী কালাম পরিবেশন করেন মোঃ নেজাম উদ্দিন। এতে বক্তব্য রাখেন আশেকানে হক ভাণ্ডারী,শোকর এ মওলা মন্জিলের সহ-সভাপতি মোঃ এহসান উল্লাহ।
যুগ্ন-সাধারণ সম্পাদক হুমায়ুন রশীদ ফয়সালের বিদেশ গমন উপলক্ষে তাকে বিদায়ী সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় সংগঠনের প্রতি তার অপরিসীম অবদান ও গুরুত্বের কথা তুলে ধরেন জ্যোতি ফোরাম কেন্দ্রীয় পর্ষদের সাধারণ সম্পাদক এস এম নেওয়াজ শাহরিয়ার আসিফ। বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আনোয়ার, ইউনিয়ন ব্যাংকের ম্যানেজার মোহাম্মদ আজম, জ্যোতি ফোরাম কেন্দ্রীয় পর্ষদের সভাপতি জয়নুল আবেদীন তাওরাতসহ আশেকানে হক ভাণ্ডারী, শোকর এ মওলা মন্‌জিল ও জ্যোতি ফোরামের সকল পদের কর্মকর্তা ও সদস্যবৃন্দ এতে উপস্থিত ছিলেন।
পরিশেষে মিলাদ কিয়াম, সেমা মাহফিল ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা