বুধবার, ১৫ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন ফটিকছড়ির হাইদচকিয়া স্কুলে প্রাক্তনদের মিলন মেলা অনুষ্ঠিত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের ছাতা বিতরণ কর্মসূচি পালন, মওলা হুজুর মাইজভাণ্ডারীর আদর্শকে ধারণ করলে মানবতার কাজে নিজেকে নিয়োজিত রাখতে সহজ হবে।” – কাজী নিজামুল ইসলাম আশেকানে হক ভাণ্ডারী, শোকর-এ মওলা মঞ্জিল – এর মাসিক সভা সম্পন্ন দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে মাইজভান্ডারি গাউছিয়া হক কমিটি সৈয়দ কোম্পানি শাখার ব্যবস্থাপনায় শরবত বিতরণ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কাপাসগোলা শাখার ব্যবস্থাপনায় দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ নূর আলী মিয়ার হাট শাখার ব্যবস্থাপনায় দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ
নোটিশ :

বিশ্ব মানবাধিকার এর সফল প্রবক্তা হযরত মোহাম্মদ মোস্তফা(দঃ),– মানবাধিকার চেয়ারম্যান এ্যাড. মোঃ জাফর হায়দার,

১৩অক্টোবর২০২৩ ইং রোজ শুক্রবার বাদে জুমা চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন তারা গেইটস্থ দারুস সুন্নাহ হাসানিয়া এতিমখানা ও হেফজখানায় বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন ফাউন্ডেশন এর আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নাবি (দঃ) ২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে মানবাধিকার নেতৃবৃন্দ বলেন, “বিশ্ব মানবাধিকার এর সফল প্রবক্তা হযরত মোহাম্মদ মোস্তফা (দঃ)। তিনি সর্বকালের, সর্বশ্রেষ্ঠ মহামানব, মানবতার মুক্তির বার্তা নিয়েই এই জগৎ এ এসে ছিলেন।তিনিই মানবাধিকার প্রতিষ্ঠার অনুপম দৃষ্টান্ত স্থাপন করতে সফল হয়েছিলেন। সেই সময় ছিল ” আইয়্যামে জাহেলিয়া” বা অন্ধকারের যুগ। অজ্ঞানতার, পাপাচার, যুদ্ধ বিদ্রোহ, সহিংসতা, শিশুহত্যা ও কন্যা শিশুকে জীবন্ত মাটি চাপা দেওয়ার মতো অমানবিক প্রথার প্রচলন ছিল। ইসলামে মানবতাবিরোধী সব কর্মকাণ্ড নিষিদ্ধ করা হয়েছে। মানবতাবিরোধী অপরাধ বা মানবাধিকার লঙ্ঘনের অপরাধকে “কবিরা গুন্নাহ” বা মহাপাপরুপে আখ্যায়িত করা হয়েছে এবং এর জন্য দুনিয়ায় চরম শাস্তি ও পরকালে কঠিন আজাবের ঘোষণা দেয়া হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ফাউন্ডেশন এর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য ও বিশিষ্ট দানবীর আলহাজ্ব মোহাম্মদ হোসেন, সংস্থার চেয়ারম্যান এডভোকেট মো: জাফর হায়দার এর সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহণ করেন সংস্থার মহাসচিব মহিউদ্দিন স্বপন, উদযাপন কমিটির আহ্বায়ক ও সংস্থার সহ-সভাপতি আবু হানিফ, যুগ্ম আহ্বায়ক ও সহ-সভাপতি এ.কে.এম মোজাম্মেল হোসেন, সদস্য সচিব ও নগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক চৌধুরী, সাংবাদিক এইচ.এম.ইউসুফ, নগর কমিটির শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মো: ইকবাল হোসেন খুলশী থানা কমিটির সহ-সভাপতি নুরুল হক নুরু, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, কার্যকরী সদস্য রাতুল মোতালেব, বায়েজিদ থানা কমিটির সাধারণ সম্পাদক আবদুর রহমান, চ্যানেল মানবাধিকার 24 এর প্রতিনিধি রাকিবুল ইসলাম রোহান সহ প্রমূখ।
দোয়া মোনাজাতে সংগঠন এর সকল পর্যায়ে শারীরিক অসুস্থ্য নেতৃত্ব ও নগর সভাপতি আলহাজ্ব সাব্বির হান্নানের জন্য দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ শহীদউল্লাহ চিশতী। মোনাজাত শেষে উপস্থিত নেতৃবৃন্দ এতিমখানার শিশুদের সহিত দুপুরের খাবার গ্রহণ করেন এবং তাদের ফান্ডে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা