বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম :
সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের ছাতা বিতরণ কর্মসূচি পালন, মওলা হুজুর মাইজভাণ্ডারীর আদর্শকে ধারণ করলে মানবতার কাজে নিজেকে নিয়োজিত রাখতে সহজ হবে।” – কাজী নিজামুল ইসলাম আশেকানে হক ভাণ্ডারী, শোকর-এ মওলা মঞ্জিল – এর মাসিক সভা সম্পন্ন দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে মাইজভান্ডারি গাউছিয়া হক কমিটি সৈয়দ কোম্পানি শাখার ব্যবস্থাপনায় শরবত বিতরণ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কাপাসগোলা শাখার ব্যবস্থাপনায় দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ নূর আলী মিয়ার হাট শাখার ব্যবস্থাপনায় দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ এসজেডএইচএম ট্রাস্ট এর নির্দেশনায় ঐতিহ্যবাহী পটিয়া মেহেরআটি শাখা’র ব্যবস্থাপনায় শরবত বিতরণ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯ম মৃত্যুবার্ষিকী সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মহিলা মাহফিল সম্পন্ন দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ
নোটিশ :

বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্প ২০২২ইংরেজী অনুষ্ঠিত,

চ্যানেল মানবাধিকার24প্রতিবেদক:-
অদ্য ২৭-৮-২০২২ ইং, হযরত সৈয়দ ফয়জুল হক মাইজভাণ্ডারী (কঃ) ব্লাড ডোনার্স গ্রুপ এর সহযোগীতায় এবং আশেকানে হক ভান্ডারী শোকর-এ মওলা মনজিলের ব্যবস্থাপনায় হারুয়ালছড়ির পাটিয়ালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের ও স্থানীয় এলাকাবাসীদের বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্প-২০২২ ইং পাটিয়ালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। পাটিয়ালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মাওলানা আবুল কাসেম ফারুকী সাহেবের সভাপতিত্বে উক্ত কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইজভান্ডারি গাউসিয়া হক কমিটি কেন্দ্রীয় পরিষদের সিনিয়র সদস্য ও পাটিয়ালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মানিত সভাপতি জনাব মুহাম্মদ শাহেদ আলী চৌধুরী মাইজভাণ্ডারী। শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক:) এর অমিয় বাণী – “কাজের জন্য জগৎ-জীবন, আল্লাহ-রাসূলের বিধান। ভাল কাজই ইবাদত।” পাঠান্তে প্রধান অতিথি উনার বক্তব্যে বলেন – পৃথিবীতে যারা মহান হয়েছেন তারা কাজ করে গেছেন। কাজের জন্য উনারা অনেক প্রতিবন্ধকতা ও সমালোচনার সম্মুখীন হয়েছেন। কিন্তু তাঁরা যে মহামানব তা প্রমাণ দিয়েছেন কাজের মাধ্যমে, কথায় নয়।
তিনি আরো বলেন – ধর্মের লক্ষ্য হচ্ছে মানবসেবা। আমাদের সকল ইবাদত-বন্দেগীর মূল লক্ষ্য হচ্ছে নিজে মানব হয়ে মানবসেবা করা। রাহবারে আলম মওলা হুজুর মাইজভান্ডারী (ম:জি:আ:) জনকল্যাণে যেসব কর্মকান্ড পরিচালনা করছেন তা নতুন কিছু নয়। গাউসুল আজম মাইজভান্ডারী (ক:) তা সূচনা করেছেন। তারই পরিক্রমায় আজকের এই মহতী কার্যক্রম “ব্লাড গ্রুফিং”।
উক্ত কর্মসুচীতে সৈয়দ ফয়জুল হক মাইজভাণ্ডারী কঃ ব্লাড ডোনার্স গ্রুপ এর সেচ্ছাসেবক গণ, বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, ছাত্র ছাত্রী, অভিভাবক, এলাকাবাসী ও শোকর এ মওলা মনজিলের সদস্যগণ উপস্থিত ছিলেন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা