মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে মাইজভান্ডারি গাউছিয়া হক কমিটি সৈয়দ কোম্পানি শাখার ব্যবস্থাপনায় শরবত বিতরণ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কাপাসগোলা শাখার ব্যবস্থাপনায় দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ নূর আলী মিয়ার হাট শাখার ব্যবস্থাপনায় দেশব্যাপী চলমান তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ এসজেডএইচএম ট্রাস্ট এর নির্দেশনায় ঐতিহ্যবাহী পটিয়া মেহেরআটি শাখা’র ব্যবস্থাপনায় শরবত বিতরণ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯ম মৃত্যুবার্ষিকী সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মহিলা মাহফিল সম্পন্ন দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ মন্দাকিনী মহাতীর্থ পরিচালনা পরিষদ পূনর্মিলনী সভা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২৪ পালন উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন ফাউন্ডেশন এর সভা বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলা সংসদের মাসিক সভা অনুষ্ঠিত
নোটিশ :

বাবা ভান্ডারীর ওরশ শরীফের আখেরি মোনাজাতে সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী

“আউলিয়ায়ে কেরামের দিকনির্দেশনা,আল্লাহ ও আল্লাহর পেয়ারা হাবিবের (সাঃ) মৌলিক দিক নির্দেশনার যুগোপযোগী প্রতিফলন”

মাইজভান্ডার দরবার শরীফ গাউসিয়া হক মনজিল এর সম্মানিত সাজ্জাদানশীন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী বলেছেন, আল্লাহর আউলিয়ায়ে কেরামের দিকনির্দেশনা আল্লাহ ও আল্লাহর পেয়ারা হাবিবের (সাঃ) মৌলিক দিকনির্দেশনার যুগোপযোগী প্রতিফলন।গতকাল রাতে মাইজভাণ্ডার দরবার শরীফে গাউছিয়া হক মনজিলে হযরত সৈয়দ গোলামুর রহমান মাইজভান্ডারী (কঃ) প্রকাশ বাবা ভাণ্ডারী কেবলা কাবার মহান ২২ চৈত্র ওরশ শরীফ উপলক্ষে আয়োজিত কেন্দ্রীয় মিলাদ কিয়াম শেষে মোনাজাতে তিনি একথা বলেন। নিজেদের দোষে মুসলিম উম্মাহ যে দুর্দশা, যে পরীক্ষায় নিপতিত হয়েছে আল্লাহ -আল্লাহর পেয়ারা হাবিবের (সাঃ) সেই দিকনির্দেশনা -নীতি -আদর্শ অনুসরণ করে উম্মাহ যাতে এই দূর্দশা থেকে মুক্তি লাভ করতে পারে তার জন্যে তিনি আল্লাহর দরবারে আকুল ফরিয়াদ করেন।

তিনি বিশ্বমানবতার ও বিশ্ব মজলুমের মুক্তি কামনা করে আল্লাহ সুবহানাহুতাআলার দরবারে ফরিয়াদ করেন। যারা যেইখানে মজলুম হয়েছেন সকলে যাতে সেই অবস্থা থেকে পরিত্রাণ পেতে পারেন তার জন্যে তিনি আল্লাহর অবারিত রহমত কামনা করেন।এছাড়া সবর শোকর জিকিরের ভিতর দিয়ে সকলে যাতে দুনিয়াবী সকল সংকট মোকাবিলা করতে পারে সেই তৌফিক কামনা করেন।

জাতি-ধর্ম-বর্ণ-ধনী-গরীব-নারী-পুরুষ নির্বিশেষে যারা মহান ২২ চৈত্র ওরশ মোবারকে উপস্থিত হয়েছেন এবং উপস্থিত না থাকলেও দুর দুরান্ত হতে নিজেদের অন্তরকে ঝুঁকিয়ে দিয়েছেন সকলের শান্তিময়,বরকতময় একটি সম্মানের জিন্দেগী সকলকে মন্জূরের জন্যে আল্লাহর দরবারে ফরিয়াদ করেন।

তিনি বাংলাদেশকে সমস্ত রকমের আসমানী -জমিনী বালা মুসিবত থেকে,নানান ধরনের জটিলতা থেকে,সংঘাত থেকে হেফাজত করার জন্য ফরিয়াদ করেন। বাংলাদেশকে একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে কবুল করার জন্য ফরিয়াদ জানান।

পবিত্র ওরশ শরীফ এর আনুষ্ঠানিকতার মধ্যে বাদ এশা ও তারাভীহ নামাজের পর বায়াত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বায়াত প্রদান করেন ত্বরীকায়ে মাইজভাণ্ডারী-র প্রবর্তক গাউসুল আজম হযরত সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারী (কঃ)-র প্র-প্রপৌত্র, গাউসিয়া হক মনজিল এর সম্মানিত সাজ্জাদানশীন হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী (মাঃ)।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা