শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ বাবা ভান্ডারীর ওরশ শরীফের আখেরি মোনাজাতে সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী গাউছিয়া হক মনজিলে বাবা ভান্ডারীর ৮৮তম ওরশ উদযাপন, ফটিকছড়ি মাধ্যমিক সহকারী শিক্ষক কল্যাণ পরিষদের মত বিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত,
নোটিশ :

৩৬ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান”

শিক্ষিত জাতি গঠনে ও আলোকিত এবং দক্ষ সমাজ বিনির্মাণে ট্রাস্টের মানবকল্যাণমূলক কর্মকান্ডগুলো প্রশংসনীয়- সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের চেক বিতরণ অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা প্রশাসক।
শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট-এর উদ্যোগে বিভিন্ন খাতে আর্থিক সহায়তা প্রাপ্তদের মাঝে চেক প্রদান অনুষ্ঠান ১২ জুন ২০২৩ সোমবার চট্টগ্রাম জেলা প্রশাসন মিলনায়তনে অনুষ্ঠিত হয়। প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মীর মোঃ তরিকুল আলমের সঞ্চালনায় ও এস জেড এইচ এম ট্রাস্টের সচিব অধ্যাপক এ ওয়াই এমডি জাফর এর সভাপতিত্বে অনুষ্ঠিত চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক জনাব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান। এতে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব রাকিব হাসান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিডিএ বোর্ড সদস্য এডভোকেট জিনাত সোহানা চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আলী আবরাহা দুলাল, উম্মুল আশেকীন মুনাওয়ারা বেগম এতিমখানা ও হেফযখানা পরিচালনা পর্ষদের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ শওকত হোসাইন। আরো উপস্থিত ছিলেন ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের এ ধরনের মানবকল্যাণমূলক কর্মকান্ড আমাদের সমাজ ও জাতিকে আরো সমৃদ্ধ করবে এবং দক্ষ জনগোষ্ঠী তৈরীতে সহায়তা করবে বলে আমার বিশ্বাস। সরকারের ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ তৈরীর লক্ষ্যে ট্রাস্টের এই বহুমাত্রিক কর্মকান্ড অব্যাহত থাকবে বলে তিনি আশা করেন। এছাড়াও দক্ষ জনবল সৃষ্টিতে মাদরাসায় পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের কারিগরী শিক্ষায় শিক্ষিত হওয়ার উপর গুরত্বারোপ করেন।
উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে ট্রাস্টের পক্ষ হতে ১টি মসজিদ পুনঃনির্মাণ, ২২টি শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন খাতে ১৩ ব্যক্তিকে মোট ১৯,৪০,০০০ টাকার চেক প্রদান করা হয়।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা