মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম

★”কিডনী ও ক্যান্সার রোগীদের পর থ্যালাসেমিয়া রোগীদের পাশে
সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট”
★”সুন্দর সমাজ বিনির্মাণে নিরলস কাজ করে যাচ্ছে শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট”
★২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের
আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ আবদুচ ছালাম

শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট এর উদ্যোগে বিভিন্ন খাতে সহায়তা প্রাপ্তদের মাঝে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান ১১ মে ২০২৪ শনিবার সকাল ১১টায় ট্রাস্ট মিলনায়তনে অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইনস্টিটিউট অব ফরেস্ট্রি এবং এনভায়রনমেন্টাল সায়েন্সেসের অধ্যাপক ও ট্রাস্টের উপদেষ্টা প্রফেসর ড. মোহাম্মদ জসীমউদ্দিন-এর সভাপতিত্বে আর্থিক অনুদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৮ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ আবদুচ ছালাম।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সুন্দর সমাজ বিনির্মাণে নিরলস কাজ করে যাচ্ছে শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট। এ ট্রাস্ট মানবতার কল্যাণে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে। আমি আশা করি এ মহতি কর্মকান্ড আজীবন চালু থাকবে এবং মানবতা উপকৃত হবে।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের সচিব অধ্যাপক এ ওয়াই এমডি জাফর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের প্রাক্তন সভাপতি ও এস জেড এইচ এম বৃত্তি তহবিল পরিচালনা পর্ষদ সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ হেলাল উদ্দীন, বিশিষ্ট ক্রীড়া সংগঠক, চট্টগ্রাম থ্যালাসেমিয়া সেবাকেন্দ্রের সহ-সভাপতি অধ্যক্ষ শিমুল বড়ুয়া এবং এস জেড এইচ এম ট্রাস্ট নিয়ন্ত্রণাধীন ‘যাকাত ওয়েলফেয়ার ফান্ড’ পরিচালনা পর্ষদ সভাপতি লায়ন আলহাজ মোহাম্মদ দিদারুল আলম চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইন।
উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে ট্রাস্টের পক্ষ হতে শিক্ষা খাতে ১৫টি শিক্ষা প্রতিষ্ঠান, চিকিৎসা খাতে ১টি প্রতিষ্ঠান ও ২ ব্যক্তি, মসজিদ নির্মাণ খাতে ১টি, মাযার নির্মাণ খাতে ১টি, আলেম সহায়তা খাতে ১টি, কনের বিবাহে সহায়তা খাতে ১টি সহ মোট ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে প্রায় ৪৮ লক্ষ টাকা প্রদান করা হয়।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা