শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ বাবা ভান্ডারীর ওরশ শরীফের আখেরি মোনাজাতে সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী গাউছিয়া হক মনজিলে বাবা ভান্ডারীর ৮৮তম ওরশ উদযাপন, ফটিকছড়ি মাধ্যমিক সহকারী শিক্ষক কল্যাণ পরিষদের মত বিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত,
নোটিশ :

হুদায়বিয়ার সন্ধির উদাহরণ অনুসরণ করে সংঘাত ছাড়া শান্তিপূর্ণভাবে সমস্ত সংঘাত ও বিরোধ সমাধানের তৌফিক প্রার্থনা করেছেন—হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী (মাঃ)

আখেরী মোনাজাত এর মাধ্যমে ত্বরীকায়ে মাইজভাণ্ডারীয়ার প্রবর্তক গাউসুল আজম হযরত সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারী (রঃ)-র ১১৮ তম মহান ১০ মাঘ বার্ষিক ওরশ শরীফ সম্পন্ন হয়েছে। দরবারে গাউসুল আজম মাইজভাণ্ডারী (কঃ) -র গাউসিয়া হক মনজিল এর সম্মানিত সাজ্জাদানশীন,গাউসুল আজম মাইজভাণ্ডারী (কঃ) -র প্র-প্রপৌত্র, আওলাদে রাসুল (সাঃ) রাহবারে আলম হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী (মাঃ) উক্ত আখেরী মোনাজাত পরিচালনা করেছেন।

মুসলিম উম্মাহর উপর,এই বাংলাদেশের উপর,এবং বিশ্বমানবতার উপর রহমত বর্ষণের জন্য রব্বুল আলামিনের দরবারে ফরিয়াদ করে তিনি বলেন, আমরা এমন একটা সভ্যতায় পৌঁছেছি, যেই সভ্যতা শ্রেষ্ঠতম অস্ত্র তৈরী করছে মানুষকে হত্যা করার জন্য। পেয়ারা নবী (সাঃ) হুদায়বিয়ার সন্ধির মাধ্যমে, ফতেহ মক্কার মাধ্যমে সংঘাত ছাড়া শান্তিপূর্ণভাবে সমাধানের যে উদাহরণ দিয়েছেন তা অনুসরণ ছাড়া সংঘাত ছাড়া শান্তিপূর্ণভাবে কোন সমাধান অসম্ভব হয়ে দাড়িয়েছে। এই পরিস্থিতি হতে মুক্তি ও সমস্ত সংঘাত, সমস্ত বিরোধ শান্তিপূর্ণ সমাধান করার জন্য সেই যোগ্যতা দানের জন্য এবং শান্তিপূর্ণ সমাধান খুজে নেওয়ার তৌফিক দান করার জন্য তিনি আল্লাহ সুবহানাহুতাআলার দরবারে ফরিয়াদ করেন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা