মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
সূর্যগিরি আশ্রমের উদ্যোগে বৃক্ষরোপন ও বিতরণ যুগ যুগ ধরে বিশ্বশান্তি প্রতিষ্ঠায় আহলে বায়তে রাসুল(দঃ) এর কোরবানী চিরস্মরণীয় মুজিব শতবর্ষ স্বপ্নযাত্রা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ, ইমাম হোসাইন (রাঃ)’র শাহাদাতের মাধ্যমে হক ও বাতিল এবং মুনাফিক এর পরিচয় পাওয়া যায় মাইজভান্ডার দরবার শরীফে ১১ মহরম ১৮ জুলাই শোহাদায়ে কারবালা মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত. বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলা সংসদের পুরস্কার ও সনদ প্রদান অনুষ্ঠান আগামী ২৬ জুলাই সূর্যগিরি আশ্রমের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সনদ বিতরণ প্রিয় নবি (সাঃ) উম্মতের জন্য কারবালার ময়দানে আহলে বাইতের কুরবানী সর্বোচ্চ ত্যাগ এর শিক্ষা দেয়” লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ এর সাংগঠনিক সংলাপ ২০২৪ শুরুঃ
নোটিশ :

হুদায়বিয়ার সন্ধির উদাহরণ অনুসরণ করে সংঘাত ছাড়া শান্তিপূর্ণভাবে সমস্ত সংঘাত ও বিরোধ সমাধানের তৌফিক প্রার্থনা করেছেন—হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী (মাঃ)

আখেরী মোনাজাত এর মাধ্যমে ত্বরীকায়ে মাইজভাণ্ডারীয়ার প্রবর্তক গাউসুল আজম হযরত সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারী (রঃ)-র ১১৮ তম মহান ১০ মাঘ বার্ষিক ওরশ শরীফ সম্পন্ন হয়েছে। দরবারে গাউসুল আজম মাইজভাণ্ডারী (কঃ) -র গাউসিয়া হক মনজিল এর সম্মানিত সাজ্জাদানশীন,গাউসুল আজম মাইজভাণ্ডারী (কঃ) -র প্র-প্রপৌত্র, আওলাদে রাসুল (সাঃ) রাহবারে আলম হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী (মাঃ) উক্ত আখেরী মোনাজাত পরিচালনা করেছেন।

মুসলিম উম্মাহর উপর,এই বাংলাদেশের উপর,এবং বিশ্বমানবতার উপর রহমত বর্ষণের জন্য রব্বুল আলামিনের দরবারে ফরিয়াদ করে তিনি বলেন, আমরা এমন একটা সভ্যতায় পৌঁছেছি, যেই সভ্যতা শ্রেষ্ঠতম অস্ত্র তৈরী করছে মানুষকে হত্যা করার জন্য। পেয়ারা নবী (সাঃ) হুদায়বিয়ার সন্ধির মাধ্যমে, ফতেহ মক্কার মাধ্যমে সংঘাত ছাড়া শান্তিপূর্ণভাবে সমাধানের যে উদাহরণ দিয়েছেন তা অনুসরণ ছাড়া সংঘাত ছাড়া শান্তিপূর্ণভাবে কোন সমাধান অসম্ভব হয়ে দাড়িয়েছে। এই পরিস্থিতি হতে মুক্তি ও সমস্ত সংঘাত, সমস্ত বিরোধ শান্তিপূর্ণ সমাধান করার জন্য সেই যোগ্যতা দানের জন্য এবং শান্তিপূর্ণ সমাধান খুজে নেওয়ার তৌফিক দান করার জন্য তিনি আল্লাহ সুবহানাহুতাআলার দরবারে ফরিয়াদ করেন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা