শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ বাবা ভান্ডারীর ওরশ শরীফের আখেরি মোনাজাতে সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী গাউছিয়া হক মনজিলে বাবা ভান্ডারীর ৮৮তম ওরশ উদযাপন, ফটিকছড়ি মাধ্যমিক সহকারী শিক্ষক কল্যাণ পরিষদের মত বিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত,
নোটিশ :

হাজী সিরাজুল হক দ্বিতীয়বারের মতো সিআইপি মনোনিত

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক দ্বিতীয়বারের মতো সিআপি ( কমার্শিয়াল ইমপর্টেন্ট পারসন) সদস্য মনোনিত হয়েছেন ফটিকছড়ির সন্তান হাজী সিরাজুল হক।
বুধবার (২০ ডিসেম্বর) প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়। ২০২৩ সালের জন্য তিন ক্যাটাগারিতে বিভিন্ন দেশে থাকা ৭০ জন প্রবাসী বাংলাদেশিকে সিআইপি নির্বাচিত করে তালিকা প্রকাশ করেছে মন্ত্রণালয়।
নভেম্বর ঘোষিত প্রজ্ঞাপনেও হাজী সিরাজুল হক সিআপি নির্বাচিত হয়েছিলন।
ওমানের মাস্কাটে আবু আলী ট্রেডিংয়ের কর্ণধার হাজী সিরাজুল হক। তিনি নাজিরহাট পৌরসভার পূর্ব ফরহাদাবাদের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মরহুম আহমদ ছাপা ও মরহুমা লায়লা বেগমের সন্তান।
হাজী সিরাজুল হক একজন বিশিষ্ট ব্যবসায়ী ও দানবির। তিনি বাংলাদেশ সোস্যাল ক্লাব এর সম্মানিত ক্রিড়া সম্পাদক ও মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রিয় পর্ষদের সদস্যসহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত আছেন।
হাজ্বী সিরাজুল হক বলেন,আমি প্রথমে সকলের কৃতজ্ঞতা জানাচ্ছি। এই অর্জন আমার দায়িত্ব আরো বাড়িয়ে দিল।
দেশ ও প্রবাসী ভাইদের কল্যাণে কাজ করে যাব।এলাকার গরিব-দুঃখী মানুষের পাশে ছিলাম আছি এবং থাকব। আমি সকলের নিকট দোয়া কামনা করছি।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা