মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সূর্যগিরি আশ্রমের উদ্যোগে বৃক্ষরোপন ও বিতরণ যুগ যুগ ধরে বিশ্বশান্তি প্রতিষ্ঠায় আহলে বায়তে রাসুল(দঃ) এর কোরবানী চিরস্মরণীয় মুজিব শতবর্ষ স্বপ্নযাত্রা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ, ইমাম হোসাইন (রাঃ)’র শাহাদাতের মাধ্যমে হক ও বাতিল এবং মুনাফিক এর পরিচয় পাওয়া যায় মাইজভান্ডার দরবার শরীফে ১১ মহরম ১৮ জুলাই শোহাদায়ে কারবালা মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত. বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলা সংসদের পুরস্কার ও সনদ প্রদান অনুষ্ঠান আগামী ২৬ জুলাই সূর্যগিরি আশ্রমের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সনদ বিতরণ প্রিয় নবি (সাঃ) উম্মতের জন্য কারবালার ময়দানে আহলে বাইতের কুরবানী সর্বোচ্চ ত্যাগ এর শিক্ষা দেয়” লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ এর সাংগঠনিক সংলাপ ২০২৪ শুরুঃ
নোটিশ :

হাজী সিরাজুল হক দ্বিতীয়বারের মতো সিআইপি মনোনিত

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক দ্বিতীয়বারের মতো সিআপি ( কমার্শিয়াল ইমপর্টেন্ট পারসন) সদস্য মনোনিত হয়েছেন ফটিকছড়ির সন্তান হাজী সিরাজুল হক।
বুধবার (২০ ডিসেম্বর) প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়। ২০২৩ সালের জন্য তিন ক্যাটাগারিতে বিভিন্ন দেশে থাকা ৭০ জন প্রবাসী বাংলাদেশিকে সিআইপি নির্বাচিত করে তালিকা প্রকাশ করেছে মন্ত্রণালয়।
নভেম্বর ঘোষিত প্রজ্ঞাপনেও হাজী সিরাজুল হক সিআপি নির্বাচিত হয়েছিলন।
ওমানের মাস্কাটে আবু আলী ট্রেডিংয়ের কর্ণধার হাজী সিরাজুল হক। তিনি নাজিরহাট পৌরসভার পূর্ব ফরহাদাবাদের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মরহুম আহমদ ছাপা ও মরহুমা লায়লা বেগমের সন্তান।
হাজী সিরাজুল হক একজন বিশিষ্ট ব্যবসায়ী ও দানবির। তিনি বাংলাদেশ সোস্যাল ক্লাব এর সম্মানিত ক্রিড়া সম্পাদক ও মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রিয় পর্ষদের সদস্যসহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত আছেন।
হাজ্বী সিরাজুল হক বলেন,আমি প্রথমে সকলের কৃতজ্ঞতা জানাচ্ছি। এই অর্জন আমার দায়িত্ব আরো বাড়িয়ে দিল।
দেশ ও প্রবাসী ভাইদের কল্যাণে কাজ করে যাব।এলাকার গরিব-দুঃখী মানুষের পাশে ছিলাম আছি এবং থাকব। আমি সকলের নিকট দোয়া কামনা করছি।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা