মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের ছাতা বিতরণ কর্মসূচি পালন,

দেশব্যাপি চলমান তীব্র তাপদাহে বিপর্যস্ত পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে মাইজভাণ্ডার শরিফ ‘গাউসিয়া হক মন্জিল’ প্রতিষ্ঠিত ‘শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট’এর উদ্যোগে চলমান শরবত বিতরণ কর্মসূচির পাশাপাশি শ্রমজীবী মানুষের মাঝে ছাতা বিরতণ করা হয়েছে। আজ নগরীর বহদ্দারহাট পুলিশ বক্স চত্বর ও মুরাদপুর মোড়ে অনুষ্ঠিত এই কর্মসূচিতে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রিয় পর্ষদ সদস্যবৃন্দ, ট্রাস্টের কর্মকর্তা ও শাখা কমিটিরসমূহের কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।
গত ২৫ এপ্রিল হতে ট্রাস্টের নিজস্ব উদ্যোগে চট্টগ্রাম মহানগরীর বহদ্দারহাট চত্বর ও মুরাদপুর মোড়ে প্রতিদিন প্রায় আড়াই হাজার মানুষের মাঝে শরবত বিতরণ করা হচ্ছে এবং এই কার্যক্রম প্রচন্ড তাপদাহ চলা পর্যন্ত অব্যাহত থাকবে। এছাড়াও মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রিয় পর্ষদ নিয়ন্ত্রণাধীন ঢাকা মহানগর, চট্টগ্রাম মহানগর, বি.বাড়িয়া, ফটিকছড়ি উপজেলা, চন্দনাইশ উপজেলা, পটিয়া উপজেলা, রাউজান উপজেলা, হাটহাজারী উপজেলা, কর্ণফুলি উপজেলা, বোয়াখালী উপজেলার শাখা কমিটিসমূহের উদ্যোগে এ পর্যন্ত আড়াই লক্ষাধিক মানুষের তৃষ্ণা নিবারণের জন্য শরবত ও ঠাণ্ডা পানীয় বিতরণ করা হয়। তাপদাহ শেষ না হওয়া পর্যন্ত দেশের বিভিন্ন জেলা ও উপজেলার শাখা কমিটিসমূহের উদ্যোগে এ কর্মসূচি চলমান থাকবে।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা