সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডারী একাডেমির আজীবন সদস্য মোঃ ওমর ফারুক এর শ্রদ্ধেয় পিতা ইন্তেকাল করেছেন, হজরত খাজা ওচমান হারুনী ( রাঃ) র ওফাত বার্ষিকী উদযাপিত উসুলে সাবআ সপ্ত পদ্ধতি জগতের সামনে তুলে ধরার যোগ্যতা, সক্ষমতা ও তৌফিক কামনা করেন হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ
নোটিশ :

সেতু মন্ত্রণালয়ের সচিবের নাজিরহাট পুরাতন ব্রীজ পরিদর্শন শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী- পেয়ারুল ইসলাম

চট্টগ্রাম জেলার ফটিকছড়ি- হাটহাজারি উপজেলার ঐতিহ্যবাহী নাজিরহাট পুরাতন ব্রীজ হালদা সেতু পরিদর্শন করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী ও চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ জেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি এ টি এম পেয়ারুল ইসলাম।

এ বি এম আমিন উল্লাহ নুরী বলেন, সরকার জনগণের উন্নয়নে কাজ করছে। সকলের দাবী নাজিরহাট পুরাতন ব্রীজ নির্মাণ করা। খুব শীঘ্রই কাজ শুরু হবে।

এ টি এম পেয়ারুল ইসলাম বলেন, আমি এই নাজিরহাট পৌরসভার ভোটে জনগণকে প্রতিশ্রুতি দিয়েছিলাম জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে জয়জুক্ত করলে উন্নয়নের কাজ আমি নিজেই করব। নাজিরহাট পৌরসভা আমি একাই করেছি। রাবার ড্রেম,৭টি ব্রীজসহ ফটিকছড়িতে অনেক সড়ক আমি করেছি। ইতিমধ্যে ৫০ কোটি টাকার নান্দনিক ব্রীজের কাজ শুরু হচ্ছে। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা থেকে এই নাজিরহাট পৌরসভার জন্য ৬০ কোটি টাকা বরাদ্দ এনেছি। আশা করি নাজিরহাট পৌরসভায় অনেক উন্নয়ন হবে। শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। এই নাজিরহাট ব্রীজটা হাটহাজারী-ফটিকছড়িবাসীর বহুদিনের দাবী তা খুব শীঘ্রই বাস্তবায়ন হবে ইনশাআল্লাহ। জনননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ঐক্যবদ্ধ হয়ে সকলকে একত্রে কাজ করার আহবান জানান।

নাজিরহাট পৌরসভার মেয়র এ কে জাহেদ চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সড়ক ও জনপদ বিভাগের প্রধান প্রকৌশলী পিন্টু বড়ুয়া, ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির রহমান সানি, হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শাহিদুল আলম, ফরহাদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলম শওতক, ফটিকছড়ি উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এড. সালামত উল্লাহ চৌধুরী শাহীন, চেয়ারম্যান শফিউল আজম, চেয়ারম্যান শোয়াইব আল-সালেহীন, জেলা পরিষদের এইচ এম আলী আবরাহা, রাসেদুল ইসলাম রাসেল, জাফর আহমেদ আলম, হারেস মিয়া, বোরহান আহমেদ, মাসুদ পারভেজ, হাবিব মাহমুদ সাজ্জাদ, শহিদুল ইসলাম পিন্টু, ইমরান মুহুরীসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বাজার ব্যবসায়ী সমিতি, বিশিষ্ট ব্যক্তিবর্গ।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা