মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডারী একাডেমির আজীবন সদস্য মোঃ ওমর ফারুক এর শ্রদ্ধেয় পিতা ইন্তেকাল করেছেন, হজরত খাজা ওচমান হারুনী ( রাঃ) র ওফাত বার্ষিকী উদযাপিত উসুলে সাবআ সপ্ত পদ্ধতি জগতের সামনে তুলে ধরার যোগ্যতা, সক্ষমতা ও তৌফিক কামনা করেন হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ
নোটিশ :

শোকর এ মওলা মন্জিলে জসনে ঈদে মিলাদুন্নবী(দ) ও বিশ্বঅলি শাহানশাহ হকভান্ডারী(ক)এর বার্ষিক ওরশ শরীফের প্রস্তুতি সভা অনুষ্ঠিত,,

Exif_JPEG_420

গত২৯ সেপ্টেম্বর২০২৩ইংরেজী শুক্রবার আশেকানে হকভান্ডারী শোকর এ মওলা মন্জিল এর আয়োজনে পবিত্র জসনে ঈদে মিলাদুন্নবী(দ) ও মহান ২৬শে আশ্বিন বিশ্বঅলি শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী(কঃ) কেবলা কাবার বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে প্রস্তুুতি সভা, মাসিক সাংগঠনিক সভা, মিলাদ ও জিকিরে সেমা মাহফিল শোকর-এ মওলা মন্জিল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট মাইজভান্ডারী গবেষক ও লেখক মাইজভান্ডারি গাউছিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদ এর সম্মানিত সিনিয়র সদস্য রিসালাতুন নাজাত গ্রন্থের রচয়িতা আশেকানে হকভান্ডারী শোকর এ মওলা মনজিলের প্রধান উপদেষ্টা জনাব মোঃ শাহেদ আলী চৌধুরী মাইজভান্ডারী,প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন – সমগ্র আরব জাহান যখন পৌত্তলিকতা ও অনাচারের অন্ধকারে নিমজ্জিত ছিল, সেই আইয়ামে জাহেলিয়ার যুগে আল্লাহ সত্য, ন্যায়, কল্যাণ ও একত্ববাদ প্রতিষ্ঠায় তাঁর প্রিয় হাবিবকে অপার রহমত হিসেবে পৃথিবীতে পাঠিয়েছিলেন। এ কারণে রাসূল (সাঃ) – কে সম্মান জানিয়ে রহমাতুল্লিল আলামীন হিসেবে সম্বোধন করেছেন মহান আল্লাহ। বিনয়, সহিষ্ণুতা, দয়া, সহমর্মিতাসহ সব মানবিক সদগুণের সর্বোচ্চ বিকাশ ঘটেছিল তাঁর মধ্যে। শ্রেষ্ঠ মানবিক গুনাবলীর অধিকারী হিসেবে তিনি ধর্ম-বর্ণ-সম্প্রদায় নির্বিশেষে সর্বকালে সর্বজনস্বীকৃত।
রাসূলে পাক (সঃ) এর মানবিক এই গুনাবলীর সর্বোত্তম প্রকাশ-বিকাশ হচ্ছে মাইজভান্ডার দরবার শরীফ। হুজুর গাউসুল আজম মাইজভান্ডারী (কঃ) বাংলার জমিনে মাইজভান্ডারী ত্বরিকা প্রবর্তন করে রাসূল (দঃ) এর আদর্শ ও সিফত অনুসারে সর্বজাতি, সব শ্রেণীর মানুষের কল্যাণে কাজ করার সুযোগ করে দিয়েছেন। সে ধারাবাহিকতায় বর্তমানে মওলা হুজুর মাইজভান্ডারী (মঃজিঃআঃ) যুগোপযোগী মানবকল্যাণমূলক কাজ করে যাচ্ছেন ও আমাদের সবাইকে সেভাবে উৎসাহ দিচ্ছেন।
উল্লেখ্য,বিশ্বঅলি শাহানশাহ হযরত শাহ্সুফি সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ)র ৩৫তম বার্ষিক ওরশ শরীফ মহান ২৬ আশ্বিন আগামী ১১ অক্টোবর ২৩ইংরেজী, বুধবার মাইজভাণ্ডার দরবার শরিফ গাউসিয়া হক মনজিলে অনুষ্ঠিত হবে।
এতে সভাপতিত্ব করেন আশেকানে হকভান্ডারী শোকর এ মওলা মনজিল এর সভাপতি সৈয়দ শফিউল আজিম সুমন, সঞ্চলনার দায়িত্বে ছিলেন আশেকানে হকভান্ডারী শোকর এ মওলা মন্জিল এর সাধারণ সম্পাদক সৈয়দ গোফরান উদ্দিন, এতে বক্তব্য রাখেন মাইজভান্ডারি আদর্শবাহী ছাত্র ও যুব সংগঠন জ্যোতি ফোরাম কেন্দ্রীয় পর্ষদ সভাপতি জয়নুল আবেদীন তাওরাত, এই সময় উপস্থিত ছিলেন আশেকানে হকভান্ডারী শোকর এ মওলা মনজিল ও জ্যোতি ফোরাম এর সকল পদের কর্মকর্তা সদস্য বৃন্দ!



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা