মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

শোকর এ মওলা মন্‌জিলের উদ্যোগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান সম্পন্নঃ

গত ২৮ এপ্রিল ২০২৩ ইং, শুক্রবার সন্ধ্যা ৭টা হতে আশেকানে হক ভাণ্ডারী,শোকর এ মওলা মন্‌জিলের উদ্যোগে ঈদ পূনর্মিলনী, মাইজভাণ্ডারী দর্শন শীর্ষক আলোচনা, মিলাদ ও জিকিরে সেমা মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট গবেষক ও লেখক, মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের সিনিয়র সদস্য, রিসালাতুন নাজাত গ্রন্থের রচয়িতা, জনাব মোঃ শাহেদ আলী চৌধুরী মাইজভাণ্ডারী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন যে, বর্তমান বিশৃঙ্খল ও নৈতিক অবক্ষয়ের যুগে মাইজভাণ্ডারী ত্বরিকা এসেছে মানুষের মধ্যে খোদা প্রেম জাগ্রত করে মুক্তির পথে ধাবিত করতে। রাহবারে আলম হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (মঃজিঃআঃ) এর আদর্শ অনুসরণের মাধ্যমে সামাজিক ও মানবিক কর্মকাণ্ডে অংশগ্রহণের মাধ্যমে অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি সকলকে আহ্বান জানান।
সংগঠনের সভাপতি সৈয়দ শফিউল আজিম সুমনের সভাপতিত্বে এই মহতি অনুষ্ঠানে সঞ্চলনার দায়িত্বে ছিলেন আশেকানে হক ভাণ্ডারী, শোকর এ মওলা মন্‌জিলের সাধারণ সম্পাদক সৈয়দ গোফরান উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন সৈয়দ আশরাফ, নাতে রাসুল (দঃ) পরিবেশন করেন হুমায়ুন রশিদ ফয়সাল, মাইজভাণ্ডারী কালাম পরিবেশন করেন মোঃ নেজাম উদ্দিন। এতে বক্তব্য রাখেন আশেকানে হক ভাণ্ডারী,শোকর এ মওলা মন্জিলের সহ-সভাপতি মোঃ এহসান উল্লাহ।
যুগ্ন-সাধারণ সম্পাদক হুমায়ুন রশীদ ফয়সালের বিদেশ গমন উপলক্ষে তাকে বিদায়ী সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় সংগঠনের প্রতি তার অপরিসীম অবদান ও গুরুত্বের কথা তুলে ধরেন জ্যোতি ফোরাম কেন্দ্রীয় পর্ষদের সাধারণ সম্পাদক এস এম নেওয়াজ শাহরিয়ার আসিফ। বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আনোয়ার, ইউনিয়ন ব্যাংকের ম্যানেজার মোহাম্মদ আজম, জ্যোতি ফোরাম কেন্দ্রীয় পর্ষদের সভাপতি জয়নুল আবেদীন তাওরাতসহ আশেকানে হক ভাণ্ডারী, শোকর এ মওলা মন্‌জিল ও জ্যোতি ফোরামের সকল পদের কর্মকর্তা ও সদস্যবৃন্দ এতে উপস্থিত ছিলেন।
পরিশেষে মিলাদ কিয়াম, সেমা মাহফিল ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা