মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনাম :
মুজিব শতবর্ষ স্বপ্নযাত্রা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ, ইমাম হোসাইন (রাঃ)’র শাহাদাতের মাধ্যমে হক ও বাতিল এবং মুনাফিক এর পরিচয় পাওয়া যায় মাইজভান্ডার দরবার শরীফে ১১ মহরম ১৮ জুলাই শোহাদায়ে কারবালা মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত. বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলা সংসদের পুরস্কার ও সনদ প্রদান অনুষ্ঠান আগামী ২৬ জুলাই সূর্যগিরি আশ্রমের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সনদ বিতরণ প্রিয় নবি (সাঃ) উম্মতের জন্য কারবালার ময়দানে আহলে বাইতের কুরবানী সর্বোচ্চ ত্যাগ এর শিক্ষা দেয়” লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ এর সাংগঠনিক সংলাপ ২০২৪ শুরুঃ মিথ্যা ও অন্যায়ের কাছে মাথানত না করাই কারবালার অন্যতম শিক্ষা ২৭ শিক্ষার্থীকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে চট্টগ্রাম কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোজাহেদুল ইসলাম চৌধুরী
নোটিশ :

রায়পুর কচি সংঘের পক্ষ থেকে এস এস সি পরীক্ষার্থীদের সংবর্ধনা প্রদান,

মোঃ আরমান লেলাং প্রতিনিধি:-সামাজিক সংগঠন রায়পুর কচি সংঘের পক্ষ থেকে এলাকার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৪ নভেম্বর সকাল ১০টায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মোহাম্মদ শরীফ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের নীতি নির্ধারণী ফোরামের নির্বাহী প্রধান ও অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপক বাবু রুপন কুমার নমঃ। সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন এর সঞ্চলনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক এম হোসাইন, সাংগঠনিক সম্পাদক নুরুল আলম ফাহিম, অর্থ সম্পাদক নাসিমূল করিম রাফি, প্রচার সম্পাদক মোহাম্মদ জাবেদ উদ্দীন, দপ্তর সম্পাদক তানভীর তাহিম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাজ্জাদ হোসেন সাকিব, দিহান, কামাল,ফয়সাল, আলোকিত কোচিং সেন্টারের সহকারী শিক্ষিকা আসমা আকতার, জান্নাতুন নাইম প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, সুশিক্ষিত জাতি দেশের অমূল্য সম্পদ। একটি সমাজ ও দেশের কাঙ্খিত উন্নয়নে সুশিক্ষিত জাতির ভূমিকা অপরিসীম। তাই সমাজ ও দেশের কল্যাণে নিবেদিত হওয়ার তীব্র বাসনা নিয়ে সকলকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে গড়ে ওঠতে হবে। একজন শিক্ষার্থীদের সকল চারিত্রিক গুণে সমৃদ্ধ হওয়ার মাধ্যমে শিক্ষার প্রকৃত সাফল্য অর্জন করা সম্ভব। এক্ষেত্রে নৈতিক শিক্ষার পাশাপাশি ব্যক্তিত্ব ও দক্ষতা অর্জনে সকল শিক্ষা সহায়ক কার্যক্রমে সুদৃঢ় অংশগ্রহণের জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান বক্তারা। উপস্থিত পরীক্ষার্থীদের মাঝে কেউ সর্বোচ্চ ফলাফল অর্জন করতে পারলে সংগঠনের সভাপতি মোহাম্মদ শরীফ উদ্দীনের সৌজন্যে সাফল্য অর্জনকারী শিক্ষার্থীকে ল্যাপটপ পুরস্কৃত করার ঘোষণা দেওয়া হয় এবং পাশাপাশি পরবর্তী দুই বছরের সকল পড়ালেখার খরচ প্রদান করবেন বলে জানান তিনি।

এলাকার ২৫ জন পরীক্ষার্থী এবার এসএসসি পরীক্ষায় অর্জনগ্রহণ করছে। সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা স্বরুপ পরীক্ষার রুটিন সহ বিভিন্ন পরীক্ষার উপকরণ সম্বলিত ফাইল পরীক্ষার্থী সকলের নিকট তুলে দেওয়া হয়।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা