শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জননেত্রীর হাতকে শক্তিশালী করতে আনারস প্রতিকে ভোট দেওয়ার আহবান জানালেন……..এম এ সালাম। স্লোগানের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা আর তাহার মনোনীত প্রার্থী আর ভোটারদের প্রতি গভীর শ্রদ্ধা জানালেন…………. চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব,, এ টি এম পেয়ারুল ইসলামের সাথে, ফটিকছড়ি উপজেলার বিভিন্ন পৌরসভার মেয়র এবং ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা কৃষক লীগের সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময়,, মহান ২৬ আশ্বিন বিশ্বঅলি হকভান্ডারীর ওরশ শরীফের প্রস্তুতিসভা ও মাসিক সাংগঠনিক সভা আশেকানে হকভান্ডারী শোকর এ মওলা মনজিলে অনুষ্ঠিত,, চট্টগ্রামস্হ ফটিকছড়ি সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন আসন্ন চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম ফটিকছড়ি সাংবাদিক পরিষদ- চট্টগ্রাম’র কমিটির নতুন কমিটি গঠন করা হয়েছে, মানবিক কারণে দাখিল পরীক্ষার্থীকে অন্তর্বর্তীকালীন জামিন প্রদান করেন চট্টগ্রাম সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট-১ বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন ফাউন্ডেশন ফটিকছড়ি উপজেলা ইউনিট প্রধান জনাব আবদুল মালেক, ফটিকছড়ি উপজেলায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর কমিটির অনুমোদন লাভ চট্টগ্রাম মহানগর, উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ নেতৃবৃন্দ সকলে ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী এটিএম পেয়ারুল ইসলামের মনোনয়ন ফরম জমা……… এ টি এম পেয়ারুল ইসলামকে পুষ্পস্তবক অর্পণে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব।
নোটিশ :

রায়পুর কচি সংঘের পক্ষ থেকে এস এস সি পরীক্ষার্থীদের সংবর্ধনা প্রদান,

মোঃ আরমান লেলাং প্রতিনিধি:-সামাজিক সংগঠন রায়পুর কচি সংঘের পক্ষ থেকে এলাকার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৪ নভেম্বর সকাল ১০টায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মোহাম্মদ শরীফ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের নীতি নির্ধারণী ফোরামের নির্বাহী প্রধান ও অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপক বাবু রুপন কুমার নমঃ। সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন এর সঞ্চলনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক এম হোসাইন, সাংগঠনিক সম্পাদক নুরুল আলম ফাহিম, অর্থ সম্পাদক নাসিমূল করিম রাফি, প্রচার সম্পাদক মোহাম্মদ জাবেদ উদ্দীন, দপ্তর সম্পাদক তানভীর তাহিম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাজ্জাদ হোসেন সাকিব, দিহান, কামাল,ফয়সাল, আলোকিত কোচিং সেন্টারের সহকারী শিক্ষিকা আসমা আকতার, জান্নাতুন নাইম প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, সুশিক্ষিত জাতি দেশের অমূল্য সম্পদ। একটি সমাজ ও দেশের কাঙ্খিত উন্নয়নে সুশিক্ষিত জাতির ভূমিকা অপরিসীম। তাই সমাজ ও দেশের কল্যাণে নিবেদিত হওয়ার তীব্র বাসনা নিয়ে সকলকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে গড়ে ওঠতে হবে। একজন শিক্ষার্থীদের সকল চারিত্রিক গুণে সমৃদ্ধ হওয়ার মাধ্যমে শিক্ষার প্রকৃত সাফল্য অর্জন করা সম্ভব। এক্ষেত্রে নৈতিক শিক্ষার পাশাপাশি ব্যক্তিত্ব ও দক্ষতা অর্জনে সকল শিক্ষা সহায়ক কার্যক্রমে সুদৃঢ় অংশগ্রহণের জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান বক্তারা। উপস্থিত পরীক্ষার্থীদের মাঝে কেউ সর্বোচ্চ ফলাফল অর্জন করতে পারলে সংগঠনের সভাপতি মোহাম্মদ শরীফ উদ্দীনের সৌজন্যে সাফল্য অর্জনকারী শিক্ষার্থীকে ল্যাপটপ পুরস্কৃত করার ঘোষণা দেওয়া হয় এবং পাশাপাশি পরবর্তী দুই বছরের সকল পড়ালেখার খরচ প্রদান করবেন বলে জানান তিনি।

এলাকার ২৫ জন পরীক্ষার্থী এবার এসএসসি পরীক্ষায় অর্জনগ্রহণ করছে। সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা স্বরুপ পরীক্ষার রুটিন সহ বিভিন্ন পরীক্ষার উপকরণ সম্বলিত ফাইল পরীক্ষার্থী সকলের নিকট তুলে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা