মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

মামাতো বোনের বিয়েতে এসে প্রাণ হারালেন যুবক জাফর

চ্যানেল মানবাধিকার24বুলেটিন
অদ্য১৯-০৩-২০২২ইংরেজী শনিবার ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় আবু জাফর নামের এক যুবক ঘটনাস্থলে নিহত হয়েছেন। শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে পাইন্দং ইউপির হাফেজনগর যুগীনিঘাটা এলাকায় ডাম ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এ যুবক নিহত হয়। নিহত আবু জাফর হারুয়ালছড়ি বড়বিল নয়াহাট এলাকার মোহাম্মদ বাচ্চু মিয়ার পুত্র। সে বর্তমানে নারায়ণগঞ্জ রুপগঞ্জের বাসিন্দা।
জানা যায়, নিহত জাফর ভূজপুর কাজিরহাট মোটরসাইকেল যোগে চট্টগ্রাম উদ্দেশ্যে যাচ্ছিল। যুগীনিঘাটা ব্রিজের দক্ষিণ পাশ্বে গেলে বিপরীত দিক থেকে আসা ডাম ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সে ঘটনা স্থলে নিহত হন। প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ঘটনাস্থলে মৃত্যুর বিষয়টি কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন।
মোহাম্মদ হারুন নামের এক ব্যক্তি জানান, নিহত জাফর মামাতো বোনের বিয়েতে নারায়ণগঞ্জ থেকে এসেছিল। সে চলে যাওয়ার প্রাক্কালে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। জাফর ছোটকাল থেকে ভূজপুরে বড় হয়েছিল। ভূজপুর ন্যাশনাল স্কুল থেকে ২০০১ সালে এসএসসি পরিক্ষা দেয়ার পর নারায়নগঞ্জে চলে যায়। সেখানে তারা বসবাস করে আসছে।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা