মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ)

অদ্য১১এপ্রিল২০২৪ইংরেজী পবিত্র ঈদ উল ফিতর এর দিনে সকাল ৯:৩০ টায় মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাত অনুষ্ঠিত হয়। এতে গাউসুল আজম হযরত সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারী (কঃ) -র আওলাদে পাকগণ ও হাজারো আশেক ভক্ত ও মুসল্লীদের নিয়ে ঈদ জামাতে অংশ নেন বাংলাদেশে প্রবর্তিত একমাত্র ত্বরীকা, ত্বরীকায়ে মাইজভাণ্ডারীয়া-র প্রবর্তক গাউসুল আজম হযরত সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারী (কঃ)-র প্র-প্রপৌত্র, গাউসিয়া হক মনজিল এর সম্মানিত সাজ্জাদানশীন হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী (মাঃ)।ঈদ জামাতে অংশগ্রহণের পূর্বে তিনি আশেক ভক্ত জায়েরীণদের নিয়ে নুরুল আলম গাউসুল আজম হযরত সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারী (কঃ)-র মাজার শরীফ জিয়ারত করেন এবং মুনাজাতে অংশগ্রহণ করেন।

ঈদ জামাত পরবর্তীতে মাইজভান্ডার শরীফস্থ গাউসিয়া হক মনজিল এ কেন্দ্রীয় মিলাদ কিয়াম ও মুনাজাত হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী (মাঃ) – র সদারতে অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় মিলাদ ও কিয়াম শেষে দেশ-জাতি ও উম্মাহ-র সর্বাঙ্গীণ কল্যাণ কামনার পাশাপাশি ব্যক্তিগত ও সামাজিক সকল পর্যায়ের সকল সংকট হতে উত্তরণের জন্য আল্লাহ সুবহানাহুতাআলার দরবারে ফরিয়াদ করা হয়।

কেন্দ্রীয় মিলাদ কিয়াম ও মুনাজাত শেষে তিনি আগত ভক্ত জায়েরীণ, শিশু-বৃদ্ধ সকলের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গাউসিয়া হক মনজিল এর পক্ষ হতে আগত সকল ভক্ত জায়েরীণদের জন্য সার্বজনীনভাবে তবাররুকাত হিসাবে রান্নাকৃত ঈদের সেমাই ঈদ আনন্দকে অনেকাংশেই বাড়িয়ে দেয়।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা