মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ

দরবার এ গাউসুল আজম মাইজভাণ্ডারী (কঃ)-র গাউসিয়া হক মনজিল এ গাউসুল আজম বিল বিরাসাত হযরত সৈয়দ গোলামুর রহমান মাইজভান্ডারী (কঃ) প্রকাশ বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে
সম্পন্ন হয়েছে।
পবিত্র চাহরাম শরীফ উপলক্ষে আয়োজিত কেন্দ্রীয় মিলাদ, কিয়ামে অংশগ্রহণ ও মুনাজাত পরিচালনা করেন হযরত সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারী (কঃ)-র প্র-প্রপৌত্র,বিশ্বঅলি শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (কঃ)-র একমাত্র সন্তান,রাহবারে আলম হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী (মাঃ)।

তিনি ওরশ মোবারক এ হাজির হয়ে বরকত হাসিলের সুযোগ লাভের জন্য, রমজানের নাজাতের শুভক্ষণের জন্য, চাহরাম শরীফ এ হাজির হওয়ার সুযোগ লাভের জন্য এবং এতগুলো নেয়ামত দিয়ে সকলকে দয়া করার জন্যে সকলের পক্ষে আল্লাহ সুবহানাহুতাআলার দরবারে অফুরন্ত শোকরিয়া আদায় করেন।

ঐতিহ্যগতভাবে আয়োজিত এই ফলার ফাতেহা, তবাররুকাতকে তিনি সকলের রুহানী-জিসমানী বিমারীর জন্যে শেফা হিসেবে এবং সকলের জন্য অফুরন্ত রহমত, বরকত, নেয়ামত এর ওয়াসিলা হিসেবে কবুল করার জন্য আল্লাহ সুবহানাহুতাআলার দরবারে ফরিয়াদ করেন।

এই পবিত্র চাহরাম শরীফ উপলক্ষে আয়োজিত গাউসিয়া হক মনজিল এর সকল আয়োজনকে কবুল করার ফরিয়াদ জানিয়ে তিনি সকলের রিজিকের বরকত,পারিবারিক শান্তি, অশান্তি হতে মুক্তি,পিতা-মাতা-পরিবারের খেদমতের সুযোগ প্রদানের জন্য,সর্বোপরি বিশ্বমানবতার খেদমতের সুযোগ প্রদান করার আল্লাহ সুবহানাহুতাআলার দরবারে ফরিয়াদ করেন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা