মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
বাহোপ চট্টগ্রাম জেলা আয়োজিত হোমিওপ্যাথিক ঔষধ “ক্যালকেরিয়া ফসফরিকাম” বিষয়ক বিজ্ঞান সেমিনার অনুষ্ঠিত হাইদচকিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের এডহক কমিটির সভাপতি হলেন—-দিদারুল আলম ফটিকছড়ির ধর্মপুরের ক্যান্সার আক্রান্ত আলী আজগরের শয্যাপাশে নগদ আর্থিক সহায়তা নিয়ে ফটিকছড়ি জনকল্যাণ পরিষদ জলবায়ু সংরক্ষণে ধর্মীয় সম্প্রীতি” শীর্ষক আন্তঃধর্মীয় সম্প্রীতি সেমিনার-২০২৪ বাহোপ চট্টগ্রাম জেলা আয়োজিত “প্যাথলজি শিক্ষার গুরুত্ব ও তাৎপর্য” বিষয়ক বিজ্ঞান সেমিনার অনুষ্ঠিত জলবায়ু সংরক্ষণে ধর্মীয় সম্প্রীতি’ ও ‘আন্তঃধর্মীয় সম্প্রীতি সেমিনার-২০২৪’ এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের জুন মাসের মহিলা মাহফিল সম্পন্ন আলহাজ্ব শাহসূফি সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী মওলা হুজুর এর সাথে ফটিকছড়ি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান নাজিম উদ্দীন মুহুরী’র স্বাক্ষাত আশেকানে গাউসিয়া হক ভাণ্ডারী মির্জাপুরী খানকা শরীফের উদ্যোগে হযরত শাহ্ আমানত খান (রহ:)’ পবিত্র ওরশ শরীফ সম্পন্ন। চট্টগ্রাম ওয়াইএমসিএ পালন করলো বিশ্ব ওয়াইএমসি’র ১৮০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বিশ্ব পরিবেশ দিবস।
নোটিশ :

মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার.

আগামী ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বাংলা, ২৩ মে ২০২৪ ইং, রোজ বৃহস্পতিবার , বাদ আসর দরবারে গাউছুলআজম মাইজভান্ডারী ও আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভান্ডারীর যৌথ ব্যবস্হাপনায় মোন্তাজেম, জিম্মাদার ও সাজ্জাদানশীন দরবারে গাউছুলআজম, আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভান্ডারী মহামান্য সভাপতি আমাদের প্রাণপ্রিয় মুর্শিদে বরহক আলহাজ্ব শাহ সুফি ডা. সৈয়দ দিদারুল হক মাইজভান্ডারী (মঃ)র নির্দেশক্রমে ও ছদারতে প্রতিবছরের ন্যায় ” জৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ” যথাযোগ্য মর্যাদা গাউছিয়া আহমদিয়া মঞ্জিলে অনুষ্ঠিত হবে।
উক্ত অনুষ্ঠানে আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভান্ডারী কেন্দ্রীয় নির্বাহী পরিষদ, জেলা সমন্বয় কমিটি, শাখা ও দায়রার সকল খাদেমান, গোলামান, আশেকে গাউছে মাইজভান্ডারীদের কে যথাসময়ে আদব সহকারে উপস্থিত হয়ে গাউসুলআজম মাইজভান্ডারীর ফয়েজ,রহমত হাসিলের জন্য বিনীতভাবে আহবান করছি।

অনুষ্ঠানসূচি ঃ-
বাদ মাগরিব – হয়রত গাউসুলআজম মাইজভান্ডারীর রওজা শরীফে মিলাদ, তাওয়াল্লাদে গাউছিয়া শরীফ মোনাজাত ।

বাদ এশা – হযরত গাউছুলআজম মাইজভান্ডারীর পবিত্র রওজা পাকে মহামান্য আওলাদে গাউসুল আজম মাইজভান্ডারীর ছদারতে মিলাদ, তাওয়াল্লাদে গাউছিয়া শরীফ, মোনাজাত ও জিয়ারতে তাওয়াফ।
এবং গাউসুল আজম মাইজভান্ডারী আনুগত্য দোয়ার মেহরাব হতে মাইজভাণ্ডারী তরিকা তরতীব অনুযায়ী সামা মাহফিল অনুষ্ঠিত হবে।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা