মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
সূর্যগিরি আশ্রমের উদ্যোগে বৃক্ষরোপন ও বিতরণ যুগ যুগ ধরে বিশ্বশান্তি প্রতিষ্ঠায় আহলে বায়তে রাসুল(দঃ) এর কোরবানী চিরস্মরণীয় মুজিব শতবর্ষ স্বপ্নযাত্রা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ, ইমাম হোসাইন (রাঃ)’র শাহাদাতের মাধ্যমে হক ও বাতিল এবং মুনাফিক এর পরিচয় পাওয়া যায় মাইজভান্ডার দরবার শরীফে ১১ মহরম ১৮ জুলাই শোহাদায়ে কারবালা মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত. বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলা সংসদের পুরস্কার ও সনদ প্রদান অনুষ্ঠান আগামী ২৬ জুলাই সূর্যগিরি আশ্রমের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সনদ বিতরণ প্রিয় নবি (সাঃ) উম্মতের জন্য কারবালার ময়দানে আহলে বাইতের কুরবানী সর্বোচ্চ ত্যাগ এর শিক্ষা দেয়” লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ এর সাংগঠনিক সংলাপ ২০২৪ শুরুঃ
নোটিশ :

মহান ২৬আশ্বিন বিশ্বঅলি হকভান্ডারী(ক)ওরশ শরীফের স্বরণে পাটিয়ালছড়ি জামে মসজিদে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত,,

Exif_JPEG_420

আসন্ন মহান ২৬আশ্বিন ১১অক্টোবর২৩ইংরেজী রোজ বুধবার আওলাদে রাসুল(দঃ), আওলাদে ইমাম হাসান আঃ এবং হোসাইন আঃ, হুজুর গাউসুল আজম মাইজভান্ডারী(কঃ)’র’ বাগানের সমুজ্জ্বল প্রদীপ,,অলিকূল সম্রাট বিশ্বঅলি শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী(কঃ)’র’ মহান ওরশ শরীফ দরবারে গাউসুল আজম মাইজভান্ডারী গাউসিয়া হক মনজিলে মহাসমারোহে অনুষ্ঠিত হবে,অদ্য০৬-১০-২০২৩ইংরেজী শুক্রবার আশেকানে হকভান্ডারী শোকর এ মওলা মনজিল কর্তৃক আয়োজিত মহান ২৬ আশ্বিন বিশ্বঅলি হকভান্ডারী(ক) ওরশ শরীফ উপলক্ষে পাটিয়ালছড়ি জামে মসজিদে আলোচনা সভা ও প্রস্তুতিমুলক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়, উক্ত মহতি আলোচনা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদ এর সম্মানিত সিনিয়র সদস্য রিসালাতুন নাজাত গ্রন্থের প্রণেতা জনাব মোঃ শাহেদ আলী চৌধুরী মাইজভান্ডারী,প্রধান অতিথি উনার বক্তব্যে বলেন, “রাসূল (দঃ) এর বেলাদতের মাধ্যমে বিশ্বমানবের মুক্তির পথ উন্মুক্ত হয়েছে। রাসূল (দঃ) শ্রেষ্ঠত্বের স্বরূপ প্রকাশ করে মানব মুক্তির পূর্ণাঙ্গ বিধান দিয়েছেন। তাই সমস্ত সৃষ্টিজগত, সমগ্র মানবজাতির অনন্ত – অনাদিকালের মুক্তির জন্য নবুয়ত তথা সংবাদদাতার প্রয়োজন নাই। যে সংবাদ এসেছে সেটা ধারণ করা প্রয়োজন। তিনি ধারণকর্তা হিসেবে আহলে বায়াতকে চিহ্নিত করে দিয়েছেন। হযরত আলী (রাঃ)’কে তিনি প্রথম সে দায়িত্ব দিয়েছেন।পরবর্তীতে ইমাম হাসান (রাঃ) ও ইমাম হোসেন (রাঃ) সহ আহলে বায়াতগণ সে দায়িত্ব পালন করেছেন। আহলে বায়াত হতে আহালুল্লাহ, অলিওল্লাহ, আওলাদে রাসূল ও আহলে বায়াতে রাসূল এর মাধ্যমে ইসলামের পূর্ণ মাহাত্ম্যের প্রকাশ। সে ধারাবাহিকতায় আমরা আওলাদে রাসুল (দঃ), আওলাদে গাউসুল আজম মাইজভান্ডারী (কঃ), রাহবারে আলম, মওলা হুজুর সৈয়দ মুহাম্মদ হাসান মাইজভান্ডারী (মঃজিঃআঃ) কেবলা কাবার নিকট সে মাহাত্ম্যের আশ্রয় পেয়েছি।”
তিনি মওলা হুজুর মাইজভান্ডারী কেবলা কাবার অমিয় বাণী, “ওরশ মানে ভোজন নয়, শিক্ষা সফরে শামিল হওয়া” স্মরণে রেখে কেন্দ্রীয় পর্ষদ ঘোষিত নির্দেশনার আলোকে আসন্ন ২৬ শে আশ্বিন ওরশ শরীফের যাবতীয় কার্যক্রমে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য সবাইকে আহবান জানান।
সঞ্চলনায় ছিলেন আশেকানে হকভান্ডারী শোকর এ মওলা মন্জিল এর সাধারণ সম্পাদক সৈয়দ গোফরান উদ্দিন, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাটিয়ালছড়ি জামে মসজিদের খতিব মাওলানা মোঃ এনায়েতুল আমিন,মিলাদে মোস্তফা তাওয়াল্লাদে গাউছিয়া শরীফ পরিচালনা করেন আশেকানে হকভান্ডারী শোকর এ মওলা মনজিল এর সভাপতি সৈয়দ শফিউল আজিম সুমন, সম্মানিত প্রধান অতিথি মহোদয় আখেরী মোনাজাত পরিচালনা করেন,এতে উপস্থিত ছিলেন আশেকানে হকভান্ডারী শোকর এ মওলা মন্জিল এর সকল পদের কর্মকর্তা সদস্য ও অত্র এলাকার মুরব্বি হাজেরানে মুসল্লীবৃন্দ প্রমূখ!



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা