বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডারী একাডেমির আজীবন সদস্য মোঃ ওমর ফারুক এর শ্রদ্ধেয় পিতা ইন্তেকাল করেছেন, হজরত খাজা ওচমান হারুনী ( রাঃ) র ওফাত বার্ষিকী উদযাপিত উসুলে সাবআ সপ্ত পদ্ধতি জগতের সামনে তুলে ধরার যোগ্যতা, সক্ষমতা ও তৌফিক কামনা করেন হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ
নোটিশ :

বিশ্ব মানবাধিকার এর সফল প্রবক্তা হযরত মোহাম্মদ মোস্তফা(দঃ),– মানবাধিকার চেয়ারম্যান এ্যাড. মোঃ জাফর হায়দার,

১৩অক্টোবর২০২৩ ইং রোজ শুক্রবার বাদে জুমা চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন তারা গেইটস্থ দারুস সুন্নাহ হাসানিয়া এতিমখানা ও হেফজখানায় বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন ফাউন্ডেশন এর আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নাবি (দঃ) ২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে মানবাধিকার নেতৃবৃন্দ বলেন, “বিশ্ব মানবাধিকার এর সফল প্রবক্তা হযরত মোহাম্মদ মোস্তফা (দঃ)। তিনি সর্বকালের, সর্বশ্রেষ্ঠ মহামানব, মানবতার মুক্তির বার্তা নিয়েই এই জগৎ এ এসে ছিলেন।তিনিই মানবাধিকার প্রতিষ্ঠার অনুপম দৃষ্টান্ত স্থাপন করতে সফল হয়েছিলেন। সেই সময় ছিল ” আইয়্যামে জাহেলিয়া” বা অন্ধকারের যুগ। অজ্ঞানতার, পাপাচার, যুদ্ধ বিদ্রোহ, সহিংসতা, শিশুহত্যা ও কন্যা শিশুকে জীবন্ত মাটি চাপা দেওয়ার মতো অমানবিক প্রথার প্রচলন ছিল। ইসলামে মানবতাবিরোধী সব কর্মকাণ্ড নিষিদ্ধ করা হয়েছে। মানবতাবিরোধী অপরাধ বা মানবাধিকার লঙ্ঘনের অপরাধকে “কবিরা গুন্নাহ” বা মহাপাপরুপে আখ্যায়িত করা হয়েছে এবং এর জন্য দুনিয়ায় চরম শাস্তি ও পরকালে কঠিন আজাবের ঘোষণা দেয়া হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ফাউন্ডেশন এর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য ও বিশিষ্ট দানবীর আলহাজ্ব মোহাম্মদ হোসেন, সংস্থার চেয়ারম্যান এডভোকেট মো: জাফর হায়দার এর সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহণ করেন সংস্থার মহাসচিব মহিউদ্দিন স্বপন, উদযাপন কমিটির আহ্বায়ক ও সংস্থার সহ-সভাপতি আবু হানিফ, যুগ্ম আহ্বায়ক ও সহ-সভাপতি এ.কে.এম মোজাম্মেল হোসেন, সদস্য সচিব ও নগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক চৌধুরী, সাংবাদিক এইচ.এম.ইউসুফ, নগর কমিটির শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মো: ইকবাল হোসেন খুলশী থানা কমিটির সহ-সভাপতি নুরুল হক নুরু, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, কার্যকরী সদস্য রাতুল মোতালেব, বায়েজিদ থানা কমিটির সাধারণ সম্পাদক আবদুর রহমান, চ্যানেল মানবাধিকার 24 এর প্রতিনিধি রাকিবুল ইসলাম রোহান সহ প্রমূখ।
দোয়া মোনাজাতে সংগঠন এর সকল পর্যায়ে শারীরিক অসুস্থ্য নেতৃত্ব ও নগর সভাপতি আলহাজ্ব সাব্বির হান্নানের জন্য দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ শহীদউল্লাহ চিশতী। মোনাজাত শেষে উপস্থিত নেতৃবৃন্দ এতিমখানার শিশুদের সহিত দুপুরের খাবার গ্রহণ করেন এবং তাদের ফান্ডে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা