মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা!

গত ২৯ অক্টোবর ২০২৩ ইং রোজ রবিবার বিকাল ০৩.০০ ঘটিকায় বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি,সি,পি,সি) প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক মাতৃজগত ও জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকা’র সম্পাদক ও প্রকাশক জনাব খান সেলিম রহমানের নেতৃত্বে সংগঠনের প্রধান কার্যালয় মিরপুর-১০ নাম্বার সেক্টরে ৬৪ জেলার ২৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন।

পূর্ণাঙ্গ কমিটিতে বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠনের চেয়ারম্যান ও জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার সম্পাদক,জনাব খান সেলিম রহমান।

সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মাতৃজগত পত্রিকা’র বার্তা সম্পাদক জনাব মাহিদুল হাসান সরকার।

এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন জেলা উপজেলা হইতে আগত বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সময় নবাগত প্রতিষ্ঠাতা সভাপতি জনাব খান সেলিম রহমান বলেন, বাংলাদেশের ৬৪ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার পেশাদার সাংবাদিক ২৪১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন।

তিনি বলেন আমরা আশা করি যে সকল সাংবাদিক আমাদের সংগঠনে আছেন নেতা নির্বাচিত হয়েছেন।
বিভিন্ন পদে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে ঐক্যবদ্ধ হয়ে হাতে হাত রেখে ,কাঁধে কাঁধ মিলিয়ে, সংগঠনের সকল নিয়ম মেনে।
দুর্বার গতিতে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যেতে হবে।

সবাই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশ ও জাতিকে উপহার দিবেন।
বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজ জাতির সামনে তুলে ধরবেন।

আপনারা সাংবাদিক জাতির দর্পণ অন্যায়ের সঙ্গে কখনোই কোনো কিছুর বিনিময়ে আপোষ করবেন না।
আমরা বিগত দিনে যেভাবে সাধারণ মানুষের পাশে ছিলাম আগামীতেও থাকবো।
আজ থেকে বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সকল সদস্য ও নেতৃবৃন্দের একটাই অঙ্গীকার।
পৃথিবীতে যতদিন বেঁচে আছি নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে দাঁড়িয়ে,আমৃত্যু সেবা করতে চাই।

এ সময় নবাগত সাধারণ সম্পাদক জনাব মহিদুল হাসান সরকার বলেন, আমার বাবা ছিলেন একজন সাংবাদিক তিনি কখনোই অন্যায়ের সাথে আপোষ করেননি।
আমি বাবার পেশাকে সম্মান করে ২০০২ সাল হতে সাংবাদিকতায় আসি।
বিগত দিনে আমি অসহায় নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে থেকে সেবা করেছি।
আগামী দিনেও তাদের সেবা করতে চাই সবাই দোয়া করবেন আমি আমৃত্যু যেন দেশ ও জাতির কল্যাণে কাজ করে যেতে পারি।

সাধারণ সম্পাদক এ সময় আরো বলেন আজ থেকে বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সকল সদস্য ও নেতৃবৃন্দের একটাই অঙ্গীকার সাংবাদিক হবে দেশ ও জনতার।
আমরা সাংবাদিক কারো গোলাম নয়, সবসময় নিরপেক্ষভাবে কাজ করতে চাই।

বিগত দিনে অনেক সরকার ক্ষমতায় এসেছে তারা দেশের জন্য যতটুকু উন্নয়ন করেছে সাংবাদিক লিখেছে।

বর্তমান সরকার যে সকল উন্নয়ন করেছে সাংবাদিক লিখেছে।
বর্তমান সরকারের উন্নয়ন লেখাই কি সাংবাদিকদের দোষ, যার কারণে গত ২৮ অক্টোবর অনেক সাংবাদিক ভাই বন্ধুগণ লাঞ্চিত হয়েছেন,সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিদের কে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর সুদৃষ্টি কামনা করছি।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা