মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন ফাউন্ডেশনের ঈদ পূর্ণমিলনী সম্পন্ন,,

চ্যানেল মানবাধিকার 24প্রতিবেদন:-
অদ্য বিকাল ৫ ঘটিকায় নগরীর জিইসি মোড়স্থ ক্যাপ্সিকাম এরাবিয়ান হাউজে বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন ফাউন্ডেশন কেন্দ্রীয় নির্বাহী সংসদের আয়োজনে ঈদ পুর্নমিলনী আলোচনা সভা সংস্থার চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ জাফর হায়দার এর সভাপতিত্বে ও নগর সাধারণ সম্পাদক অহিদ চৌধুরী মুক্তির সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্লোবাল হিউম্যান রাইটস এর প্রেসিডেন্ট মির্জা আবদুল কাদের, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংস্থার ভাইস চেয়ারম্যান নুরউদ্দিন সাগর যুগ্ম মহাসচিব মোঃ হাসেম শাহ সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন,চ্যানেল মানবাধিকার24অনলাইনTVসম্পাদক ও প্রকাশক.নেজাম.সাইফুল্লাহ. আলী আকবর, নগর সভাপতি আলহাজ্ব সাব্বির হান্নান, সহ সভাপতি মোতালেব সরকার, গ্লোবাল হিউম্যান রাইটস এর অপারেশন ডাইরেক্টর প্রকৌশলী শিহাব উদ্দিন, কেন্দ্রীয় সমন্বয়কারী ডাঃ হারুনুর রশিদ, চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী মোঃ সোলেমান, মোঃ মহিউদ্দিন,মানবাধিকার উন্নয়ন ফাউন্ডেশনের জাতীয় সমন্বয়কারী সুনিল কান্তি দে,প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মানবিক সংগঠক মোঃ ওমর ফারুক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন খসরু, আকবর শাহ্ থানার সাধারণ সম্পাদক আবদুর রহমান সবুজ,খুলশী যুব উন্নয়ন সংস্থার পারভেজ হোসেন, মোঃবেলাল,শারমিন,তাবাসসুম আক্তার,মনিকা আক্তার,মোমতাজ আক্তার,সাকিব,মোঃ ওমর ফারুক রাজু,আফরোজা, গ্লোবাল হিউম্যান রাইটস এর সাইফুদ্দিন মানিক,নুরুর আমিন, মাইকেল দাশ।
সভাপতির বক্তব্যে এডভোকেট মোহাম্মদ জাফর হায়দার নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির মূল্যবৃদ্ধির প্রক্ষাপটে স্বল্প আয়ের লোকদের জন্য মানবিক বাজার লিমিটেড এর চেয়ারম্যান এর দৃষ্টি আকর্ষণ করে বলেন, সরকার এর নির্ধারিত মূল্যে পন্য বাজারজাত করন তথা রেশনিং কার্ড কার্যক্রমে তার সংস্থার লোকজন স্বেচ্ছাশ্রম দিয়ে যাবেন।
প্রধান অতিথি মির্জা আবদুল কাদের রেশন কার্ড কার্যক্রম তথা মানবিক বাজার কার্যক্রম শীঘ্রই চালুর আশ্বাস প্রদান করেন এবং তিনি অনুষ্ঠানে নগদ অর্থ ও বীমার ডকুমেন্ট হস্তান্তর করেন।পরিশেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা