সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডারী একাডেমির আজীবন সদস্য মোঃ ওমর ফারুক এর শ্রদ্ধেয় পিতা ইন্তেকাল করেছেন, হজরত খাজা ওচমান হারুনী ( রাঃ) র ওফাত বার্ষিকী উদযাপিত উসুলে সাবআ সপ্ত পদ্ধতি জগতের সামনে তুলে ধরার যোগ্যতা, সক্ষমতা ও তৌফিক কামনা করেন হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ
নোটিশ :

ফটিকছড়ি উপজেলার সুন্দরপুরে গলায় ফাঁস লাগিয়ে মহিলার আত্মহত্যা

ফটিকছড়িতে গলায় ফাঁস লাগিয়ে নাছিমা আকতার নামের এক মহিলা আত্মহত্যা করেছে। ২৭ মার্চ (রবিবার) সুন্দরপুর ইউপির আজিমপুর গ্রামের হায়দার আলীর বাড়ীতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছে ।

প্রতিবেশীরা জানায়, গেল কদিন আগে শ্বশুর বাড়ী থেকে এনজিও কর্মীর সাথে পরকিয়া করে তার মেয়ে পালিয়ে যায়। মেয়ের শ্বশুর বাড়ীর সাথে ৪ লক্ষ টাকা ঋন রয়েছে নাছিমার। মেয়ে পালিয়ে যাওয়ায় তার শ্বশুর বাড়ীর লোকেরা টাকার চাপ দিলে সে এমন ঘটনা ঘটিয়েছে।

আত্মহত্যায় নিহত নাছিমা আজিমপুরের হায়দার আলীর বাড়ীর প্রবাসী ইব্রাহিমের স্ত্রী। তার পরিবারের আরোও দুই পুত্র সন্তান রয়েছে।

ফটিকছড়ি থানা পুলিশের এস আই জিয়াউর রহমান বলেন, খবর পেয়ে মহিলার লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছি।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা