মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম :
মুজিব শতবর্ষ স্বপ্নযাত্রা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ, ইমাম হোসাইন (রাঃ)’র শাহাদাতের মাধ্যমে হক ও বাতিল এবং মুনাফিক এর পরিচয় পাওয়া যায় মাইজভান্ডার দরবার শরীফে ১১ মহরম ১৮ জুলাই শোহাদায়ে কারবালা মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত. বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলা সংসদের পুরস্কার ও সনদ প্রদান অনুষ্ঠান আগামী ২৬ জুলাই সূর্যগিরি আশ্রমের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সনদ বিতরণ প্রিয় নবি (সাঃ) উম্মতের জন্য কারবালার ময়দানে আহলে বাইতের কুরবানী সর্বোচ্চ ত্যাগ এর শিক্ষা দেয়” লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ এর সাংগঠনিক সংলাপ ২০২৪ শুরুঃ মিথ্যা ও অন্যায়ের কাছে মাথানত না করাই কারবালার অন্যতম শিক্ষা ২৭ শিক্ষার্থীকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে চট্টগ্রাম কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোজাহেদুল ইসলাম চৌধুরী
নোটিশ :

ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানাধীন দাঁতমারা ইউনিয়নে ফেসবুকে স্ট্যাটাসকে কেন্দ্র করে জবাই করে হত্যা

চ্যানেল মানবাধিকার24বুলেটিন:-

ফটিকছড়ি উপজেলার ভূজপুরে পারিবারিক কলহ ও ফেসবুক স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে জসিম উদ্দিন (৩০) নামে এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে।
১৪-০২-২০২২ইংরেজী (সোমবার) ভোরে ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ হোসেনের খিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জসিম উদ্দিন ওই এলাকার আলী আহসানের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহ ও ফেসবুক স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে একই গ্রামের আক্কাস ও মামুনের সঙ্গে জসিমের মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে জসিম ছুরিকাঘাতে আহত হলে হাসপাতালে নেওয়ার পথে নিহত হয়।
খবর পেয়ে ভূজপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
এ ঘটনায় জড়িত মামুনের বাড়িতে অগ্নিসংযোগ করেছে স্থানীয় লোকজন।

দাঁতমারা তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মনির হোসেন বলেন, পারিবারিক কলহে দু’পক্ষে মারামারির ঘটনা ঘটে। এতে একজন নিহত হয়েছেন। আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা