শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জননেত্রীর হাতকে শক্তিশালী করতে আনারস প্রতিকে ভোট দেওয়ার আহবান জানালেন……..এম এ সালাম। স্লোগানের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা আর তাহার মনোনীত প্রার্থী আর ভোটারদের প্রতি গভীর শ্রদ্ধা জানালেন…………. চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব,, এ টি এম পেয়ারুল ইসলামের সাথে, ফটিকছড়ি উপজেলার বিভিন্ন পৌরসভার মেয়র এবং ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা কৃষক লীগের সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময়,, মহান ২৬ আশ্বিন বিশ্বঅলি হকভান্ডারীর ওরশ শরীফের প্রস্তুতিসভা ও মাসিক সাংগঠনিক সভা আশেকানে হকভান্ডারী শোকর এ মওলা মনজিলে অনুষ্ঠিত,, চট্টগ্রামস্হ ফটিকছড়ি সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন আসন্ন চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম ফটিকছড়ি সাংবাদিক পরিষদ- চট্টগ্রাম’র কমিটির নতুন কমিটি গঠন করা হয়েছে, মানবিক কারণে দাখিল পরীক্ষার্থীকে অন্তর্বর্তীকালীন জামিন প্রদান করেন চট্টগ্রাম সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট-১ বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন ফাউন্ডেশন ফটিকছড়ি উপজেলা ইউনিট প্রধান জনাব আবদুল মালেক, ফটিকছড়ি উপজেলায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর কমিটির অনুমোদন লাভ চট্টগ্রাম মহানগর, উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ নেতৃবৃন্দ সকলে ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী এটিএম পেয়ারুল ইসলামের মনোনয়ন ফরম জমা……… এ টি এম পেয়ারুল ইসলামকে পুষ্পস্তবক অর্পণে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব।
নোটিশ :

ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানাধীন দাঁতমারা ইউনিয়নে ফেসবুকে স্ট্যাটাসকে কেন্দ্র করে জবাই করে হত্যা

চ্যানেল মানবাধিকার24বুলেটিন:-

ফটিকছড়ি উপজেলার ভূজপুরে পারিবারিক কলহ ও ফেসবুক স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে জসিম উদ্দিন (৩০) নামে এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে।
১৪-০২-২০২২ইংরেজী (সোমবার) ভোরে ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ হোসেনের খিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জসিম উদ্দিন ওই এলাকার আলী আহসানের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহ ও ফেসবুক স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে একই গ্রামের আক্কাস ও মামুনের সঙ্গে জসিমের মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে জসিম ছুরিকাঘাতে আহত হলে হাসপাতালে নেওয়ার পথে নিহত হয়।
খবর পেয়ে ভূজপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
এ ঘটনায় জড়িত মামুনের বাড়িতে অগ্নিসংযোগ করেছে স্থানীয় লোকজন।

দাঁতমারা তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মনির হোসেন বলেন, পারিবারিক কলহে দু’পক্ষে মারামারির ঘটনা ঘটে। এতে একজন নিহত হয়েছেন। আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা