সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডারী একাডেমির আজীবন সদস্য মোঃ ওমর ফারুক এর শ্রদ্ধেয় পিতা ইন্তেকাল করেছেন, হজরত খাজা ওচমান হারুনী ( রাঃ) র ওফাত বার্ষিকী উদযাপিত উসুলে সাবআ সপ্ত পদ্ধতি জগতের সামনে তুলে ধরার যোগ্যতা, সক্ষমতা ও তৌফিক কামনা করেন হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ
নোটিশ :

ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানাধীন দাঁতমারা ইউনিয়নে ফেসবুকে স্ট্যাটাসকে কেন্দ্র করে জবাই করে হত্যা

চ্যানেল মানবাধিকার24বুলেটিন:-

ফটিকছড়ি উপজেলার ভূজপুরে পারিবারিক কলহ ও ফেসবুক স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে জসিম উদ্দিন (৩০) নামে এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে।
১৪-০২-২০২২ইংরেজী (সোমবার) ভোরে ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ হোসেনের খিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জসিম উদ্দিন ওই এলাকার আলী আহসানের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহ ও ফেসবুক স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে একই গ্রামের আক্কাস ও মামুনের সঙ্গে জসিমের মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে জসিম ছুরিকাঘাতে আহত হলে হাসপাতালে নেওয়ার পথে নিহত হয়।
খবর পেয়ে ভূজপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
এ ঘটনায় জড়িত মামুনের বাড়িতে অগ্নিসংযোগ করেছে স্থানীয় লোকজন।

দাঁতমারা তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মনির হোসেন বলেন, পারিবারিক কলহে দু’পক্ষে মারামারির ঘটনা ঘটে। এতে একজন নিহত হয়েছেন। আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা