সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডারী একাডেমির আজীবন সদস্য মোঃ ওমর ফারুক এর শ্রদ্ধেয় পিতা ইন্তেকাল করেছেন, হজরত খাজা ওচমান হারুনী ( রাঃ) র ওফাত বার্ষিকী উদযাপিত উসুলে সাবআ সপ্ত পদ্ধতি জগতের সামনে তুলে ধরার যোগ্যতা, সক্ষমতা ও তৌফিক কামনা করেন হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ
নোটিশ :

ফটিকছড়িতে অবৈধ মজুদকৃত ১৫ হাজার লিটার টিসিবির সয়াবিন তেল উদ্ধার করেছে পুলিশ।

মোহাম্মদ সুজন বিশেষ প্রতিনিধিঃ

ফটিকছড়ির কাঞ্চন নগরে সৌদি প্রবাসী জনৈক নেজামের বিলাস বহুল বাড়ি থেকে অবৈধ ভাবে মজুদকৃত প্রায় ১৫ হাজার লিটার সয়াবিন তেল আটক করেছে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

কন্টেইনার গাড়ির সহকারী আটককৃত নিজামের দেয়া তথ্যমতে ২২ অক্টোবর শনিবার ভোর ৬ টায় পুলিশ ফটিকছড়িতে অভিযান চালিয়ে ফটিকছড়ি উপজেলার কাঞ্চন নগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পাকা ভবনের দ্বিতল বাড়ির বিভিন্ন কক্ষে সংরক্ষণ করা ৮৪০ কার্টন সয়াবিন তেল জব্দ করে। যার আনুমানিক বাজার মূল্য ৩২ লক্ষ টাকা।

জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার এস. আই ও ঘটনার তদন্তকারী কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান জব্দকরা তেলগুলো টিসিবির পন্য হিসেবে কন্টেনারে করে ১৮ অক্টোবর নারায়ণগঞ্জের ফ্যাক্টরি থেকে ময়মনসিংহ যাচ্ছিল।

তেল ভর্তি তিনটি গাড়ীর মধ্যে দুটি গাড়ি পরদিন গন্তব্যে পৌছলেও একটি গাড়ি ফটিকছড়ির কাঞ্চন নগরে চলে আসে।
মামলার বাদী আরিফ জানান, তেল ভর্তি তিনটি গাড়ির মধ্যে একটি গাড়ি ময়মনসিংহ না পৌছায় বিভিন্নভাবে খোঁজ নিয়েছি। হদিস না পেয়ে ৩ দিন পর থানায় মামলা করি।

এ বিষয়ে জানতে ভবন মালিক নেজামের ছোট ভাই আরমানকে খুঁজে পাওয়া যায়নি। তবে তার বড় বোন জানান তেলের কার্টনগুলো তার স্বামী ওসমান ২/৩ দিন আগে গাড়ি করে নিয়ে এসে বাড়িতে সংরক্ষন করে। সে এ বিষয়ে বিস্তারিত আর কিছু জানেনা বলে জানান।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা