রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম :
শোকর এ মওলা মনজিলে ঈদে মিলাদুন্নবী(দ) ও ফাতেহায়ে ইয়াজদাহুম উদযাপন, আজ তরিকত জগতের অবিসংবাদিত নেতা আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি সাহেব এর জন্মদিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ সফল করার লক্ষে বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগরের প্রস্তুতি সভা অনুষ্ঠিত, ফটিকছড়িতে যুব দিবস২০২২ইংরেজী উদযাপন। মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের সাথে পটিয়া, কর্ণফুলী ও চন্দনাইশ উপজেলার সাংঠনিক সমন্বয়কারীগণের সাথে মতবিনিময় ফটিকছড়িতে ডিজিটাল উদ্ভাবণী মেলা উদ্বোধন করলেন ——সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, ঈদ-এ মিলাদুন্নবী (দ.), ফাতেহা-এ ইয়াজদাহুম ও সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) চন্দ্র বার্ষিকী ফাতেহা শরীফ অনুষ্ঠিত ফটিকছড়িতে শীত বস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ ফটিকছড়ির পাইন্দং ইউপি পরিষদ পরিদর্শন করেন মহামান্য রাষ্টপতির একান্ত সচিব বাবু সম্পদ বড়ুয়া চট্টগ্রামে ৫বছরের শিশু আয়াত কে ৬টুকরো করে খুন।
নোটিশ :

ফটিকছড়ি নাজিরহাট পৌরসভাতে স্ত্রী হাতে স্বামী খুন

চ্যানেল মানবাধিকার24প্রতিবেদন:-
ফটিকছড়ি নাজিরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের হাফেজ মওলানা মুহাম্মদ ইব্রাহীম প্রকাশ আব্দুল মন্নান(৫০) নামের এক ব্যক্তিকে স্ত্রী খতিজা তার ২জন সহযোগীকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

মন্নানের গ্রামের বাড়ী নাজিরহাট পৌরসভার ৪নংয়ার্ডের দৌলতপুর বুড়াপুকুর এলাকার নয়াঘরের বাড়ির মৃত মুহাম্মদ আলী হোসের পুত্র। ৫ভাই ১ বোনদের মধ্যে সে ৩য়।

নিহত মন্নানের তার স্ত্রী খতিজার সাথে দীর্ঘ ৫ বছর যাবত পারিবারিক কলহ লেগে থাকত। ৩ মাস আগে চট্রগ্রান শহরে একটি বাসায় বসবাস করে বলে পারিবারিক সুত্র জানা যায়।

ঘটনার দিন (২৩নভেম্বর) রাত ১০টা থেকে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। তখন তার ছেলে মুহাম্মদ ওছামা(১৮) মন্নের বড় বোনের স্বামী বোরহান ড্রাইভারসহ ৩জন মিলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রাত ১২টার সময় শ্বাসরোধ করে হত্যা করে।

উল্লখ্যে যে নিহত মন্নানের আরো একটি স্ত্রী রয়েছে। ৫ বছর পূর্বে তাকে বিবাহ করেন, সে ঘরে ২ বছরের ১টি সন্তান রয়েছে।

১ম স্ত্রীর ঘরে ২টি সন্তান এক জন ঘাতক ওছামা(১৮) ২য় জন ওয়াসিকা(৮) নামের কন্যা সন্তান রয়েছে।

তার ঘাতক স্ত্রীর গ্রামের বাড়ীর ভাই ও ভাইয়ের স্ত্রীদের নানান ধরনের হুমকি দিত। নিহত মন্নানের বড় বোনের স্বামী ও তাকে হত্যা করবে বলে শপথ করছে বলে তার আপন খালতো বোন ও ভাইয়ের স্ত্রীরা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা