সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডারী একাডেমির আজীবন সদস্য মোঃ ওমর ফারুক এর শ্রদ্ধেয় পিতা ইন্তেকাল করেছেন, হজরত খাজা ওচমান হারুনী ( রাঃ) র ওফাত বার্ষিকী উদযাপিত উসুলে সাবআ সপ্ত পদ্ধতি জগতের সামনে তুলে ধরার যোগ্যতা, সক্ষমতা ও তৌফিক কামনা করেন হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ
নোটিশ :

ফটিকছড়ি নাজিরহাট পৌরসভাতে স্ত্রী হাতে স্বামী খুন

চ্যানেল মানবাধিকার24প্রতিবেদন:-
ফটিকছড়ি নাজিরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের হাফেজ মওলানা মুহাম্মদ ইব্রাহীম প্রকাশ আব্দুল মন্নান(৫০) নামের এক ব্যক্তিকে স্ত্রী খতিজা তার ২জন সহযোগীকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

মন্নানের গ্রামের বাড়ী নাজিরহাট পৌরসভার ৪নংয়ার্ডের দৌলতপুর বুড়াপুকুর এলাকার নয়াঘরের বাড়ির মৃত মুহাম্মদ আলী হোসের পুত্র। ৫ভাই ১ বোনদের মধ্যে সে ৩য়।

নিহত মন্নানের তার স্ত্রী খতিজার সাথে দীর্ঘ ৫ বছর যাবত পারিবারিক কলহ লেগে থাকত। ৩ মাস আগে চট্রগ্রান শহরে একটি বাসায় বসবাস করে বলে পারিবারিক সুত্র জানা যায়।

ঘটনার দিন (২৩নভেম্বর) রাত ১০টা থেকে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। তখন তার ছেলে মুহাম্মদ ওছামা(১৮) মন্নের বড় বোনের স্বামী বোরহান ড্রাইভারসহ ৩জন মিলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রাত ১২টার সময় শ্বাসরোধ করে হত্যা করে।

উল্লখ্যে যে নিহত মন্নানের আরো একটি স্ত্রী রয়েছে। ৫ বছর পূর্বে তাকে বিবাহ করেন, সে ঘরে ২ বছরের ১টি সন্তান রয়েছে।

১ম স্ত্রীর ঘরে ২টি সন্তান এক জন ঘাতক ওছামা(১৮) ২য় জন ওয়াসিকা(৮) নামের কন্যা সন্তান রয়েছে।

তার ঘাতক স্ত্রীর গ্রামের বাড়ীর ভাই ও ভাইয়ের স্ত্রীদের নানান ধরনের হুমকি দিত। নিহত মন্নানের বড় বোনের স্বামী ও তাকে হত্যা করবে বলে শপথ করছে বলে তার আপন খালতো বোন ও ভাইয়ের স্ত্রীরা জানান।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা