মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
মুজিব শতবর্ষ স্বপ্নযাত্রা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ, ইমাম হোসাইন (রাঃ)’র শাহাদাতের মাধ্যমে হক ও বাতিল এবং মুনাফিক এর পরিচয় পাওয়া যায় মাইজভান্ডার দরবার শরীফে ১১ মহরম ১৮ জুলাই শোহাদায়ে কারবালা মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত. বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলা সংসদের পুরস্কার ও সনদ প্রদান অনুষ্ঠান আগামী ২৬ জুলাই সূর্যগিরি আশ্রমের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সনদ বিতরণ প্রিয় নবি (সাঃ) উম্মতের জন্য কারবালার ময়দানে আহলে বাইতের কুরবানী সর্বোচ্চ ত্যাগ এর শিক্ষা দেয়” লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ এর সাংগঠনিক সংলাপ ২০২৪ শুরুঃ মিথ্যা ও অন্যায়ের কাছে মাথানত না করাই কারবালার অন্যতম শিক্ষা ২৭ শিক্ষার্থীকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে চট্টগ্রাম কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোজাহেদুল ইসলাম চৌধুরী
নোটিশ :

ফটিকছড়িতে ছৈয়দ-ছৈয়দা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মানববন্ধন

নুরুল আবছার নূরীঃ
ফটিকছড়ি উপজেলার ছৈয়দ-ছৈয়দা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় কর্তৃক অষ্টম শ্রেণীর ছাত্র মোঃ আরফাত উদ্দিন জিসান সড়ক দূর্ঘটনায় নিহতের প্রতিবাদে এক মানববন্ধন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাদেরের সভাপতিত্বে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে বেলা ১টার সময় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক বাবু রুপন কুমার সরকার, সহকারী শিক্ষক মোঃ আনোয়ারুল আজিম, সুন্দরপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মোঃ হাবিবুল্লাহ কামাল, সমাজসেবক মোঃ সিরাজদৌল্লাহ দুলাল, ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জামাল, সাধারণ সম্পাদক মোঃ রায়হান রপু, বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র মোঃ সামির উদ্দিন খান ও ৯ম শ্রেনীর ছাত্রী সাবিনা আকতার,নিহত আরফাতের মা প্রমুখ।

মাস্টার মোঃ আরমানের সঞ্চালনায় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী পাচঁপুকুরিয়া ও দৌলতপুর গ্রামের ছাত্র-ছাত্রী এবং তাদের অভিভাবকবৃন্দ মানববন্ধনে উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, আরফাত উদ্দিন জিসানের মত যাতে আমাদের আর কোনো সহপাঠীকে হারাতে না হয় তাই হাইওয়ে রোডের মধ্যে ডিভাইডার বা ফুটওভার ব্রীজ অথবা স্রীডবেকার দেওয়ার দাবী জানান। মানববন্ধনে বক্তব্য রাখার সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক, আরফাতের সহপাঠী ও তার মা আবেগ-আফ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা