মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

দুই দিন ব্যাপী বিইসিপি মেলা অনুষ্ঠিত

গত ২৩ ও ২৪শে আগস্ট চট্টগ্রাম মহানগরের জামালখাঁনস্হ রয়েল অর্কিড ব্যাংকুইট হলে বেস্ট ই-কমার্স প্ল্যাটফর্মের চতুর্থ বর্ষে পর্দাপন উপলক্ষে এডমিন নিপু হাসান ও রোকসানা রলির সভাপতিত্বে এডমিন পারেল আহমেদ এর সঞ্চালনায় অর্ধ শতাধিক স্টল হোল্ডার অংশগ্রহণ এর সাড়া জাগানো মেলা অনুষ্ঠিত হয়।

মেলায় টাইটেল স্পন্সর ছিলেন পিকার্ড,বিউটি স্পন্সর ছিলেন মিতা রহমান,ফটোগ্রাফি স্পন্সর ছিলেন ইমাজেন্স স্টোরি,ডেলিভারি স্পন্সর ছিলেন এমভিনেস লজিস্টিকস্, ক্রেস্ট স্পন্সর ছিলেন ছানিয়া আক্তার,
২৩শে আগস্ট মেলার উদ্ভোধনের আয়োজনে উপস্থিত ছিলেন শেঠ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সোলায়মান আলম শেঠ, উপদেষ্টা এডভোকেট মো: জাফর হায়দার ও এইচএম ইউসুফ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিলোত্তমার ফাউন্ডার শায়েলা আবেদিন,চট্টগ্রাম ই-কমার্স ফ্যামিলির এডমিন সাগর দে,মায়াবিনীর ফাউন্ডার সায়মা সুলতানা, একটিভ ই-কমার্স ফ্যামিলির ফাউন্ডার রিতা,যুবনারী উন্নয়ন সংস্থার আফরোজা সুলতানা পুর্ণিমা,বিউটি অফ লাইফ এর ফাউন্ডার তারমিন ইসলাম,মানবাধিকার সংগঠক আবু হানিফ,সাংবাদিক নুর উদ্দিন সাগর,মহিবুল্লাহ সোহেল,এডভোকেট নাসরিন সুলতানা, দুবাই প্রবাসী মাঈন উদ্দিন মালেকী,ফরিদা আক্তার কাজল, মোঃ মন্জুরুল ইসলাম সাগর,সাংবাদিক মাসুম সাঈদুল প্রমুখ।

মেলায় সম্মাননা স্বারক প্রদান করা হয় পারেল আহমেদ,এডভোকেট রোমেলা মোবনি,রাকিবুল ইসলাম রোহান ও বিশেষ সম্মাননা প্রদান করা হয় রাফিজা হায়দার আলিফ ও মাঈন উদ্দিন মালেকি।
উপস্থিত ছিলেন বিইসিপি পরিচালনা কমিটির সদস্য শাওন গুহা,জান্নাতুল নাঈম হিরা,সাজিন সিদ্দিকি,তুরানী সুলতানা, মিনহাজ পাটোয়ারী মিরাজ।

মেলায় বিপুল সংখ্যক ক্রেতার সমাগম হয়েছিল, তারা স্টল হোল্ডারদের সাথে মত বিনিময় কালে বলেন কেনাকাটার জুট ঝামেলা ও সময় বাচাতে উদ্যোক্তাদের সাথে সরাসরি সম্পৃক্ত হলেন,ডেলিভারি চার্জ ও লাগলো না,সময়ের প্রক্ষাপটে এ জাতীয় মেলা ক্রেতাদের চাহিদা পূরণ করতে সক্ষম, শেঠ গ্রুপের সোলায়মান আলম শেঠ বলেন ভবিষ্যতে উদ্যোক্তাদের পাশে তার সহযোগিতা অব্যাহত থাকবে।আসন্ন রমজান মাসে নিম্ন আয়ের ক্রেতাদের জন্য মেলার আয়োজন গ্রহণ করতে আয়োজকদের দৃষ্টি আকর্ষণ করেন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা