মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

তাজকিয়ার বর্ষপূর্তি বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত

আত্মশুদ্ধির চেতনায় উদ্দীপ্ত তারুণ্য নির্ভর সংগঠন “তাজকিয়া” কর্তৃক আয়োজিত ১৫তম বর্ষপূর্তি অনুষ্টান সভাপতি জনাব ডা. কৌশিক সায়মন শুভ এর সভাপতিত্বে, ছাত্র বিষয়ক সম্পাদক মুজিবুল হক এর সঞ্চালনায় ২৯ সেপ্টেম্বর নগরীর ষ্টেশনরোডস্থ হোটেল সৈকত মিলনায়তনে অনুষ্টিত হয়।
অনুষ্টানের শুরুতে তাজকিয়ার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাদ ইবনে আলম ও ফয়েজুল ইসলাম এর নেতৃত্বে এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালি হয়। এতে কুর’আন তেলওয়াত করেন তাজকিয়া সদস্য হাফেজ জুনায়েত হাসান, নাতে রাসূল (সঃ) পরিবেশন করেন কামরুল হাসান রোহান, মাইজভাণ্ডারী কালাম পরিবেশন করেন মোঃ সাফিনুর কাউসার নিহাল ও স্বাগত বক্তব্য রাখেন তাজকিয়া’র কেন্দ্রিয় সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন। কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের উদ্ধোধন করেন অতিথিবৃন্দ।

উক্ত অনুষ্টানে বক্তব্য রাখেন
শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট এর সম্মানিত সচিব অধ্যাপক এ ওয়াই এম ডি জাফর তাজকিয়ার উপদেষ্টা প্রকৌশলী আবু নাসের নুর, এইচ এম রাশেদ খান, আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের অধ্যাপক ড. নুর হোসাইন, উদ্দীপনামূলক বক্তব্য রাখেন
চবি আধুনিক ভাষা ইন্সটিটিউটের
সহকারী অধ্যাপক জনাব সোহান মিয়া,আইআইইউসি কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশলী বিভাগের সহকারী প্রভাষকমোহাম্মদ আনিসুল ইসলাম সহ
অনুষ্ঠানে দেশের শিক্ষাবিদ, সাংবাদিক, সাংস্কৃতিক, সংগঠক, সমাজসেবক, মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির নেতৃবৃন্দ,শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক) ট্রাস্ট কর্মকর্তা বৃন্দ ও ট্রাস্ট নিয়ন্ত্রিত প্রতিষ্ঠান-মাইজভাণ্ডারী একাডেমী, মাইজভাণ্ডারী মরমী গোষ্ঠী এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক,সেবা মুলক প্রতিষ্ঠানের অতিথিবৃন্দ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে তাজকিয়ার আয়োজনে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে সৃজনশীল লেখা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সার্টিফিকেট ও পুরস্কার বিতরণ করা হয় এবং রম্য বিতর্ক প্রতিযোগিতায় চট্টগ্রাম ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন চট্টগ্রাম প্রিমিয়ার ইউনিভার্সিটি।

পরিশেষে, সভাপতির বক্তব্য ও মিলাদ-ক্বিয়াম, মোনাজাত ও মরমী গোষ্ঠির কালাম পরিবেশনার মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করা হয়।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা