শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ বাবা ভান্ডারীর ওরশ শরীফের আখেরি মোনাজাতে সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী গাউছিয়া হক মনজিলে বাবা ভান্ডারীর ৮৮তম ওরশ উদযাপন, ফটিকছড়ি মাধ্যমিক সহকারী শিক্ষক কল্যাণ পরিষদের মত বিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত,
নোটিশ :

তরীকত ফেডারেশন ইসলামিক বৃহত্তর ঐক্যের জন্য কাজ করে যাচ্ছে, কুষ্টিয়া তরিকত সম্মেলনে সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী কুষ্টিয়া রাহমানিয়া দরবার শরিফ প্রোগ্রামে প্রধান অতিথির বক্তব্যে বলেন, সুন্দর সমাজ, শান্তি, সুশাসন ও ক্ষমতার ভারসাম্য বজায় রাখার জন্য দেশের সকল ইসলামিক দলের ঐক্যের কোন বিকল্প নাই।

জনাব ভান্ডারী আরো বলেন বিগত দিনে আমাদেরও ভুল হয়েছে, তাই প্রয়েজনে আলেচনা করে, সকল ভূল বুঝাবুঝির অবসান ঘটিয়ে, কোরআন সুন্নাহর ভিত্তিতে বৃহত্তর ঐক্য করতে হবে।

মাইজভান্ডারী বলেন তরিকত ফেডারেশন দিনে দিনে আরও শক্তিশালী হচ্ছে এবং আগের মতো ভবিষ্যতেও রাজনীতিতে বড় ভূমিকা পালন করবে আজকের এই তরিকত সম্মেলনে তারই একটি ছোট উদাহরণ।

তরিকত সম্মেলনে সভাপতিত্ব করেন বাংলাদেশ তরিকত ফেডারেশন রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও রাহমানিয়া দরবারের প্রতিষ্ঠাতা হাফেজ মৌলানা মুখলেসুর রহমান বাঙালি হুজুর।

আরও বক্তব্য রাখেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের মুখপাত্র ও যুগ্ম মহাসচিব মোহাম্মদ আলী ফারুকী সহ এলাকার বিশিষ্ট মুক্তিযোদ্ধা, আলেম-উলামা ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা