মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
সূর্যগিরি আশ্রমের উদ্যোগে বৃক্ষরোপন ও বিতরণ যুগ যুগ ধরে বিশ্বশান্তি প্রতিষ্ঠায় আহলে বায়তে রাসুল(দঃ) এর কোরবানী চিরস্মরণীয় মুজিব শতবর্ষ স্বপ্নযাত্রা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ, ইমাম হোসাইন (রাঃ)’র শাহাদাতের মাধ্যমে হক ও বাতিল এবং মুনাফিক এর পরিচয় পাওয়া যায় মাইজভান্ডার দরবার শরীফে ১১ মহরম ১৮ জুলাই শোহাদায়ে কারবালা মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত. বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলা সংসদের পুরস্কার ও সনদ প্রদান অনুষ্ঠান আগামী ২৬ জুলাই সূর্যগিরি আশ্রমের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সনদ বিতরণ প্রিয় নবি (সাঃ) উম্মতের জন্য কারবালার ময়দানে আহলে বাইতের কুরবানী সর্বোচ্চ ত্যাগ এর শিক্ষা দেয়” লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ এর সাংগঠনিক সংলাপ ২০২৪ শুরুঃ
নোটিশ :

জ্ঞানানুশীলনমূলক সংগঠন ‘দি মেসেজ’র ব্যবস্থাপনায় “সুফি কথন” [মানকাবাতে বিশ্বঅলি শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.)] অনুষ্ঠিত।

এস জেড এইচ এম ট্রাস্ট’ নিয়ন্ত্রণাধীন মহিলাদের আত্মজিজ্ঞাসা ও জ্ঞানানুশীলনমূলক সংগঠন ‘দি মেসেজ’র ব্যবস্থাপনায় ‘মাইজভাণ্ডারীয়া ত্বরিকা’র প্রবর্তক গাউসুল আযম মাওলানা শাহ্ সুফি সৈয়দ আহমদ উল্লাহ্ মাইজভাণ্ডারী (ক.)-এর প্র-পৌত্র এবং ত্বরিকার উজ্জ্বল নক্ষত্র মারাজাল বাহরাইন, বিশ্বঅলি শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.)-এর’ ৯৫তম ১০ই পৌষ খোশরোজ শরিফ উপলক্ষে বিশেষ মাহফিল “সুফি কথন” [‘মানকাবাতে বিশ্বঅলি শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.)] নগরের নতুন চান্দগাঁও থানার উত্তর পাশে খরমপাড়া (রূপালী আবাসিক গেইট সংলগ্ন) ‘ডিউ উদয়ন’ ভবনস্থ ‘এস জেড এইচ এম ট্রাস্ট’ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
‘দি মেসেজ’এর সদস্য সৈয়দা আকলিমা ফাতিমার সঞ্চালনায় ‘সুফি কথন’এ আলোচনায় অংশ নেন বিশিষ্ট সমাজ বিজ্ঞানী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, বিশ্বঅলি শাহানশাহ্ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.)-এর সাহচর্য ধন্য এস জেড এইচ এম ট্রাস্ট-এর সচিব অধ্যাপক এ ওয়াই এমডি জাফর, ট্রাস্টের মূখ্য সমন্বয়ক ও মাইজভাণ্ডারী একাডেমির সদস্য সচিব অধ্যাপক জহুর উল আলম এবং রওজায়ে শাহানশাহ্ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর প্রাক্তন খাদেম ও উম্মুল আশেকীন মুনাওয়ারা বেগম ইয়াতিমখানা ও হেফযখানার প্রধান হাফেজ মাওলানা মুহাম্মদ আবুল কালাম।
বন্দর কর্তৃপক্ষের প্রাক্তন পরিচালক (প্রশাসন) জনাব মোঃ গোলাম রসূল সাহেবের পক্ষে লিখিত প্রবন্ধ পাঠ করেন ‘দি মেসেজ’ এর সদস্য ডা. সৈয়দা রামিসা কারিশমা।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা