রবিবার, ২৬ মে ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

জমজমাট ভাবে পালিত হয়েছে জাতীয় দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী:

মুহাম্মদ ইউসুফ আলী,স্টাফ রিপোর্টারঃ-
ঢাকা পল্টন টাওয়ারে দেশের জনপ্রিয় পত্রিকা জাতীয় দৈনিক আজকের বসুন্ধরার ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী জাঁকজমক ভাবে পালিত হয়েছে।
শুক্রবার (১৫ সেপ্টেম্বর ) বেলা ১০ টায় পল্টন টাওয়ার কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও কেক কাটা হয়।

জাতীয় দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মাদ সোহেল রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল খান নিখিল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তানিয়া খন্দকার।

এ ছাড়াও বিভিন্ন পত্রিকায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমকর্মী, সুধীজন ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে অতিথিরা বলেন, প্রতিষ্ঠাবার্ষিকী মানেই নব উদ্যম এবং উচ্ছ্বাসে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয়।

তম বস্তুনিষ্ঠতা, সাহসিকতা, নিরপেক্ষতাকে সঙ্গী করে দেশের পাঠকনন্দিত পত্রিকা “দৈনিক আজকের বসুন্ধরা ” যে ভাবে এগিয়ে যাচ্ছে আগামিতেও এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে এটাই আমরা প্রত্যাশা করছি।

বিশেষ এই দিনে “দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার সকল কলাকৌশল, পাঠক ও শুভানুধ্যায়ীদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে সম্পাদক সোহেল রানা।

উল্লেখ্য ৬৪ জেলা থেকে আগত সংবাদকর্মীদের দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার সম্পাদক ও অতিথিবৃন্দু সন্মাননা স্মারক প্রদান করেন এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা