সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডারী একাডেমির আজীবন সদস্য মোঃ ওমর ফারুক এর শ্রদ্ধেয় পিতা ইন্তেকাল করেছেন, হজরত খাজা ওচমান হারুনী ( রাঃ) র ওফাত বার্ষিকী উদযাপিত উসুলে সাবআ সপ্ত পদ্ধতি জগতের সামনে তুলে ধরার যোগ্যতা, সক্ষমতা ও তৌফিক কামনা করেন হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ
নোটিশ :

চট্টগ্রামের ফটিকছড়িতে একটি বেসরকারি সেবা ক্লিনিক এ ভুল চিকিৎসায় এক প্রসূতির মৃত্যুর অভিযোগ

তাসকিন আহমেদ রুবেল বিশেষ প্রতিনিধিঃ-
চট্টগ্রামের ফটিকছড়িতে একটি বেসরকারি ক্লিনিকে ভুল চিকিৎসায় জান্নাতুল মাওয়া প্রকাশ রিনা নামে এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৪ জুলাই) রাত ৮টার দিকে উপজেলা অবস্থিত বিবিরহাট সেবা ক্লিনিক অ্যান্ড ল্যাব ইনে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর চিকিৎসা প্রদানকারী চিকিৎসককে খুঁজতে গিয়ে দফায় দফায় ক্লিনিকে ভাঙচুর চালিয়েছে ভুক্তভোগীর স্বজনরা। এ সময় ওই ক্লিনিকের চিকিৎসক, নার্স ও কর্মকর্তাররা পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উপস্থিত লোকজন থেকে জানাজায়,জান্নাতুল মাওয়া উপজেলার কাঞ্চননগর এলাকার মরহুম মোতালেব মেম্বারের বাড়ির ব্যবসায়ী মো. রুমান উদ্দিনের স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, জান্নাতুল মাওয়াকে মঙ্গলবার সন্ধ্যায় ক্লিনিকে নিয়ে আসার সময় তার শারীরিক পরিস্থিতি ভালো ছিল। তার স্বামী রুমান বলেন, ‘ক্লিনিকে সুই পুশ করা নিয়ে গোলমাল হয়েছিল। আমরা কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছিলাম। তারপরও তারা দায়িত্বে অবহেলা করেছে। তাদের দায়িত্বশীলতার অভাবে আজ আমি আমার বউ-বাচ্চাকে হারালাম। এটা একটা হত্যা, আমি এই হত্যার বিচার চাই।’

এ সময় ক্লিনিক কর্তৃপক্ষের কাউকে পাওয়া যায়নি।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ বিন আনোয়ার বলেন, একজন প্রসূতি রোগীর মৃত্যু হয়েছে ফটিকছড়ি সেবা ক্লিনিক অ্যান্ড ল্যাব ইনে। এতে রোগীর স্বজনরা ক্ষিপ্ত হয়ে ক্লিনিক ভাঙচুর করেছে। তবে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ প্রশাসনের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়স্ত্রণে আসে। ওই ক্লিনিকে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এদিকে ঘটনার পর পর চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) সুদীপ্ত সরকার ও ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাব্বির রহমান সানি ঘটনাস্থল পরিদর্শন করেন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা