মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
মুজিব শতবর্ষ স্বপ্নযাত্রা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ, ইমাম হোসাইন (রাঃ)’র শাহাদাতের মাধ্যমে হক ও বাতিল এবং মুনাফিক এর পরিচয় পাওয়া যায় মাইজভান্ডার দরবার শরীফে ১১ মহরম ১৮ জুলাই শোহাদায়ে কারবালা মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত. বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলা সংসদের পুরস্কার ও সনদ প্রদান অনুষ্ঠান আগামী ২৬ জুলাই সূর্যগিরি আশ্রমের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সনদ বিতরণ প্রিয় নবি (সাঃ) উম্মতের জন্য কারবালার ময়দানে আহলে বাইতের কুরবানী সর্বোচ্চ ত্যাগ এর শিক্ষা দেয়” লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ এর সাংগঠনিক সংলাপ ২০২৪ শুরুঃ মিথ্যা ও অন্যায়ের কাছে মাথানত না করাই কারবালার অন্যতম শিক্ষা ২৭ শিক্ষার্থীকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে চট্টগ্রাম কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোজাহেদুল ইসলাম চৌধুরী
নোটিশ :

গাউছিয়া হক কমিটির ঢাকায় কর্মরত চট্টগ্রামস্থ বিভিন্ন শাখার সদস্যদের উদ্যোগে ২২শে চৈত্র ওরশ শরীফ উপলক্ষে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ ঢাকায় কর্মরত চট্টগ্রামস্থ বিভিন্ন শাখা কমিটির সদস্যবৃন্দর উদ্যোগে। পবিত্র মাহে রমজান ও ২২ চৈত্র গাউসুল আজম মাওলানা শাহ সুফি সৈয়দ গোলামুর রহমান বাবা ভান্ডারী কেবলা কাবার ওরস শরীফ উপলক্ষে ঢাকা মহানগরে দরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

২৯ শে মার্চ শুক্রবার ঢাকা মিরপুর-১ শাহানশাহ সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট নিয়ন্ত্রণাধীন বাইতুল উলুম আসফিয়া মাইজভান্ডারী খানকিহ শরীফে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

ঢাকার মহানগর সাংগঠনিক সমন্বয়কারী জনাব মোঃ নাজিবুল্লাহ চৌধুরী রিগানের সভাপতিত্বে ও মোঃ তারেক আহমদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খানকাহ শরীফের আহ্বায়ক জনাব কাজী মোঃমজিবুল ইসলাম এতে আরও উপস্তিত ছিলেন ঢাকার সাংগঠনিক সমন্বয়কারী মোঃ ইব্রাহিম খলিল, মো: সিরাজুল ইসলাম সিরাজ, মো:মফিজুর রহমান, মো:মাহমুদল হক আরফাত এইছাড়াও উপস্থিত ছিলেন জিয়াউল হক, মাহামুদুর রহমান তৌহিদ, সাইদুল আলম অনিক,শফিকুল ইসলাম,আমজাদ হোসেন,নোমান হোসেন, ঢাকায় সহ কমিটির ভক্তবৃন্দ।

ঈদ উপহার সামগ্রী পেয়ে হক মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা