শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ বাবা ভান্ডারীর ওরশ শরীফের আখেরি মোনাজাতে সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী গাউছিয়া হক মনজিলে বাবা ভান্ডারীর ৮৮তম ওরশ উদযাপন, ফটিকছড়ি মাধ্যমিক সহকারী শিক্ষক কল্যাণ পরিষদের মত বিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত,
নোটিশ :

খুলশী যুব উন্নয়ন সংস্থার সভা, নির্বাচন ০৯ই ফেব্রুয়ারী২০২৪ইং

১০/০১/২০২৪ইং চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন খুলশী কলোনি এস.এইচ কর্পোরেশন এর ব্যাবস্থাপনা পরিচালক এর কার্যালয়ে খুলশী যুব উন্নয়ন সংস্থার সভা সংগঠন এর সভাপতি মোঃ সমিউল গাইয়ুমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো বেলাল এর সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক দানবীর বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগরীর সভাপতি আলহাজ্ব সাব্বির হান্নান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুবিধা বঞ্চিত শিশু দের স্কুল শেখ রাসেল শিশু কানন এর পরিচালক মো আবু হানিফ। উপস্থিত ছিলেন সংস্থার প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা এডভোকেট মো জাফর হায়দার। নারী নেত্রী রুমি আক্তার সোনিয়া, সাথী,শারমিন বেগম ও মোহাম্মদ সাকিব প্রমুখ।

সভায় সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয় যে সংগঠন এর কার্যক্রম গতিশীল করার জন্য আগামী ৯ই ফেব্রুয়ারী ২০২৪ সংগঠন এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে।এতে সংগঠন এর সদস্য গন প্রার্থী হতে পারবে।নমিনেশন ফরম গ্রহণ ও জমা দেওয়ার সর্বশেষ সময় ২রা ফেব্রুয়ারী নির্ধারণ করা হয়।

নির্বাচন পরিচালনা করবেন সংগঠন এর প্রধান উপদেষ্টা এডভোকেট মো জাফর হায়দার। নির্বাচন এর দিন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অধীন যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা গণ সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা