শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ বাবা ভান্ডারীর ওরশ শরীফের আখেরি মোনাজাতে সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী গাউছিয়া হক মনজিলে বাবা ভান্ডারীর ৮৮তম ওরশ উদযাপন, ফটিকছড়ি মাধ্যমিক সহকারী শিক্ষক কল্যাণ পরিষদের মত বিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত,
নোটিশ :

উম্মুল আশেকীন মুনাওয়ারা বেগম এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ সম্পন্ন

উম্মুল আশেকীন মুনাওয়ারা বেগম এতিমখানা ও হেফজখানার নিবাসী ছাত্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ এবং হেফজ সম্পন্নকারী ছাত্রদের দস্তারে ফজিলত প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১০ মার্চ ফটিকছড়ি উপজেলার রোসাংগীরি ইউনিয়নের আজিমনগরস্থ আবাসিক ভবনের হল রুমে আয়োজীত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি।
প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদের সহ-সভাপতি হাজী মোঃ সাহাব উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও সুপার আনোয়ার হোসেনের সঞ্চালানায়
স্বাগত বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ ফরিদ উদ্দিন মাহমুদ।
বিশেষ অতিথি ছিলেন নাজিরহাট পৌরসভার মেয়র এ কে জাহেদ চৌধুরী, ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ইসমাঈল হোসেন, রোসাংগীরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোয়েব আল ছালেহীন,চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য সৈয়দ মোহাম্মদ বাকের,চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য বখতেয়ার সাঈদ ইরান,রোসাংগরী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সফিউল আলম,কাউন্সিলর মোহাম্মদ সোলাইমান,ইউপি সদস্য মোহম্মদ তৌহিদুল আলম,ইউপি সদস্য আশরাফুজ্জামান বাবু।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এস জেড এইচ এম ট্রাস্টের সন্মানিত সচিব এ ওয়াই এমডি জাফর, পরিচালনা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মুজিবুর রহমান বাবুল, সদস্য শওকত হোসাইন, সৈয়দ মোরশেদুল আমিন, মাকসেদুর রহমান চৌধুরী হাসনু, বটন কুমার দে, শিক্ষক রবিউল হোসেন, শাফায়াত হোসেন, হাফেজ এমরান হোসেন, আব্দুর রশিদ, রাশেদ আলী আক্কাছ প্রমুখ।
অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন আজিজুল ইসলাম সামির। নাতে রাসূল (দ.) ও মাইজভাণ্ডারী গজল পরিবেশন করেন সাজ্জাদ হোসেন ও আহনাফ মোস্তাকিম ফাহিম।
অনুষ্ঠানে বক্তারা বলেন, এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বিশেষ করে এতিম, দুঃস্থদের যে ব্যবস্থাপনায় লালন পালন করা হয় এবং শিক্ষার যে পরিবেশ তা বর্তমান সময়ের জন্য অত্যন্ত বিরল।স্মার্ট বাংলাদেশের স্মার্ট এবং আদর্শ যোগ্য নাগরিক হিসেবে ছাত্রদেকে গড়ে তুলতে এই প্রতিষ্ঠান অগ্রণী ভূমিকা রাখবে বলে মত ব্যক্ত করেন বক্তাগন।
প্রতিষ্ঠানের ৫ জন হেফজ সম্পন্নকারী ছাত্রকে দস্তারে ফজিলত প্রদান করা হয়। দস্তারে ফজিলত প্রদান করেন মাইজভাণ্ডার শাহী জামে মসজিদের সাবেক পেশ ইমাম আলহাজ্ব নুরুল ইসলাম ফোরকানী ও হেফজ বিভাগের প্রধান হাফেজ আবুল কালাম।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা