শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ বাবা ভান্ডারীর ওরশ শরীফের আখেরি মোনাজাতে সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী গাউছিয়া হক মনজিলে বাবা ভান্ডারীর ৮৮তম ওরশ উদযাপন, ফটিকছড়ি মাধ্যমিক সহকারী শিক্ষক কল্যাণ পরিষদের মত বিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত,
নোটিশ :

আশেকানে হক ভান্ডারী শোকর এ মওলা মনজিলে ২২ চৈত্র ওরশ শরীফের প্রস্তুতি ও ইফতার মাহফিল সম্পন্ন

আশেকানে হক ভান্ডারী শোকর এ মওলা মনজিলের ব্যবস্থাপনায় আসন্ন ২২ চৈত্র, গাউসুল আযম বিল বেরাসত হযরত মাওলানা শাহসূফি সৈয়দ গোলামুর রহমান মাইজভান্ডারী (কঃ)’র বার্ষিক ওরশ শরীফ এর প্রস্তুতি সভা, ইফতার ও মিলাদ মাহফিল গত ২২ মার্চ ২০২৪ইং শুক্রবার বাদে আসর শোকর এ মওলা মনজিল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি সৈয়দ শফিউল আজিম সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মাইজভান্ডারী গবেষক, মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের সিনিয়র সদস্য জনাব মোহাম্মদ শাহেদ আলী চৌধুরী মাইজভান্ডারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি ফটিকছড়ি- খ জোনের সাংগঠনিক সমন্বয়ক জনাব মাস্টার মোহাম্মদ দিদারুল আলম ও জনাব মাস্টার আহমদ হোসেন।এস এম নেওয়াজ শাহরিয়ার আসিফের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত, নাতে রাসূল (দঃ) ও মাইজভান্ডারী কালাম পরিবেশনার পর স্বাগত বক্তব্য রাখেন মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি রাস আল কাইমা শাখার সাবেক সভাপতি জনাব ওমর ফারুক। পরবর্তীতে সমন্বয়কগন ওরশ শরীফের নির্দেশনা প্রদান করেন ও কেন্দ্রীয় পর্ষদের নির্দেশনা মোতাবেক সকলকে ওরশ শরীফের দাওয়াত প্রদান করেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যুগে যুগে আল্লাহর অলিগন মানুষের আত্বা পরিশুদ্ধির পন্থা প্রদান করেছেন। মাইজভান্ডারী ত্বরিকার মূল হচ্ছে খোদার প্রেমে বান্দাকে প্রজ্জ্বলিত করা। আর এই প্রেমের শিক্ষা দীক্ষার জন্যে ত্বরিকত অনুসারিদের একজন উপযুক্ত গুরুর সান্নিধ্যে যাওয়ার বিকল্প নেই। রোজার সংযম ও পবিত্রতা মাইজভান্ডারী ত্বরিকার প্রকৃত অনুসারিদের দৈনন্দিন বিধান। এই বিধানকে কেন্দ্র করে আওলাদে রাসূল (দঃ), রাহবারে আলম, মওলা হুজুর সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারি (মঃ) সর্বাবস্থায় মানুষের হক আদায়ের ও মানবতা সম্পন্ন মানুষ হওয়ার শিক্ষা দিয়ে যাচ্ছেন।
অনুষ্ঠানে আশেকানে হক ভান্ডারী শোকর এ মওলা মনজিল ও জ্যোতি ফোরাম এর বিভিন্ন পর্যায়ের সদস্যগন উপস্থিত ছিলেন। সভাপতির সমাপনী বক্তব্য, মিলাদ ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

রাতে জিকির এ সেমা মাহফিল পরিবেশন করেন সংগঠনের সদস্য গোলাম মওলা রনি, জাহেদ জিলান, রুহুল আমিন সাগর।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা