সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাইজভান্ডারী একাডেমির আজীবন সদস্য মোঃ ওমর ফারুক এর শ্রদ্ধেয় পিতা ইন্তেকাল করেছেন, হজরত খাজা ওচমান হারুনী ( রাঃ) র ওফাত বার্ষিকী উদযাপিত উসুলে সাবআ সপ্ত পদ্ধতি জগতের সামনে তুলে ধরার যোগ্যতা, সক্ষমতা ও তৌফিক কামনা করেন হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী মাইজভান্ডার শরীফ শাহী ময়দানে পবিত্র ঈদ উল ফিতর এর জামাতে অংশ নেন হযরত সৈয়দ হাসান মাইজভান্ডারী (মাঃ) মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান মাইজভান্ডার শরীফ গাউসিয়া হক মনজিলে বাবা ভাণ্ডারী-র চাহরাম শরীফ সম্পন্নঃ খুলশী যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এতিম শিশু ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ লাইলাতুল কদর মাহফিলে গাউসুলআজম মাইজভাণ্ডারীর রওজা-এ-পাক জিয়ারতরত শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। নাজিরহাটে হক কমিটির ঈদ উপহার বিতরণ
নোটিশ :

আশেকানে হক ভাণ্ডারী, শোকর-এ মওলা মন্‌জিলের উদ্যোগে সংগঠনের মাসিক সভা সম্পন্নঃ

আশেকানে হক ভাণ্ডারী, শোকর-এ মওলা মন্‌জিলের উদ্যোগে সংগঠনের মাসিক সভা সম্পন্নঃ

গত ২৬ মে ২০২৩ ইং, শুক্রবার সন্ধ্যা ৭টা হতে আশেকানে হক ভাণ্ডারী,শোকর এ মওলা মন্‌জিলের উদ্যোগে মাইজভাণ্ডারী দর্শন শীর্ষক আলোচনা মাসিক সাংগঠনিক সভা, মিলাদ ও জিকিরে সেমা মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট গবেষক ও লেখক, মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের সিনিয়র সদস্য, রিসালাতুন নাজাত গ্রন্থের রচয়িতা, জনাব মোঃ শাহেদ আলী চৌধুরী মাইজভাণ্ডারী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন যে, মাইজভাণ্ডারী দর্শন হচ্ছে মানব মুক্তির দর্শন। হুজুর গাউসুল আজম মাইজভাণ্ডারী প্রদত্ত সপ্ত-কর্ম পদ্ধতি পূর্ণ অনুসরণ করে একজন মানুষ ইনসানে কামেলে পরিণত হতে পারেন। রাহবারে আলম হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (মঃজিঃআঃ) এর সদয় নির্দেশনার প্রতি পূর্ণ আনুগত্যে সামাজিক ও মানবিক কর্মকাণ্ডে অংশগ্রহণের মাধ্যমে অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি সকলকে আহ্বান জানান।
তিনি আরো বলেন, মাইজভান্ডারী ত্বরীকা হচ্ছে যুগোপযোগী ত্বরীকা যেখানে সকল সকল ধর্মের মানুষের মুক্তির নির্দেশনা রয়েছে। তিনি সবাইকে গাউসুল আজম মাইজভান্ডারীর জীবনীগ্রন্থ তেলোয়াতের পরামর্শ দেন।সংগঠনের সভাপতি সৈয়দ শফিউল আজিম সুমনের সভাপতিত্বে এই মহতি অনুষ্ঠানে সঞ্চলনার দায়িত্বে ছিলেন আশেকানে হক ভাণ্ডারী, শোকর এ মওলা মন্‌জিলের সাধারণ সম্পাদক সৈয়দ গোফরান উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন সৈয়দ মোঃ মোরশেদ মাইজভাণ্ডারী কালাম পরিবেশন করেন মোঃ নেজাম উদ্দিন। উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন জ্যোতি ফোরাম কেন্দ্রীয় পর্ষদের সভাপতি জয়নুল আবেদীন তাওরাতসহ আশেকানে হক ভাণ্ডারী, শোকর এ মওলা মন্‌জিল ও জ্যোতি ফোরামের সকল পদের কর্মকর্তা ও সদস্যবৃন্দ এতে উপস্থিত ছিলেন।
পরিশেষে মিলাদ কিয়াম, সেমা মাহফিল ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। সেমা মাহফিল পরিচালনা করেন রুহুল আমিন সাগর।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা