মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

আশেকানে হক ভাণ্ডারী, শোকর-এ মওলা মঞ্জিল – এর মাসিক সভা সম্পন্ন

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ, আশেকানে হক ভাণ্ডারী, শোকর-এ মওলা মঞ্জিল – এর মাসিক সভা, মিলাদ ও জিকিরে সেমা মাহফিল গত ২৬-০৪-২০২৪ খ্রি:, শুক্রবার সন্ধ্যায় সংগঠনের সভাপতি সৈয়দ শফিউল আজিম সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ গোফরান উদ্দীন ফরহাদের সঞ্চালনায় শোকর-এ মওলা মঞ্জিল মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের সিনিয়র সদস্য ও অত্র সংগঠনের প্রধান উপদেষ্টা মুহাম্মদ শাহেদ আলী চৌধুরী মাইজভাণ্ডারী।

পবিত্র কোরআন তেলাওয়াত ও মাইজভাণ্ডারী কালাম পরিবেশনের মাধ্যমে সভা শুরু হয়।

প্রধান অতিথি উনার বক্তব্যে বলেন, “মাইজভাণ্ডার দরবার হচ্ছে ‘রুহুল আশেকীন’ তথা প্রাণে প্রাণে কাজ-কারবার। মানব মুক্তি ও হেদায়তের প্রয়োজনে মওলা হুজুর মাইজভাণ্ডারী কেবলা কাবার কাজে-কর্মে ও বচনে ‘এলমুল গায়েব’ প্রকাশিত হচ্ছে। ”

সভাপতির বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তির পর মিলাদ ও সেমা মাহফিল অনুষ্ঠিত হয়।
সেমা মাহফিল পরিচালনা করেন সংগঠনের প্রবাসী সদস্য মুহাম্মদ গোলাম মওলা রনি।

পরবর্তীতে দেশ ও মানুষের কল্যাণে প্রধান অতিথি মহোদয় মোনাজাত পরিচালনা করেন।

সভা ও মাহফিলে আশেকানে হক ভাণ্ডারী, শোকর-এ মওলা মঞ্জিল ও জ্যোতি ফোরামের সর্বস্তরের কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা