মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নামায, রোজা, হজ, যাকাত, কোরবানি ইত্যাদি কবুল হওয়া এবং না হওয়া নির্ভর করে আদব ও নিয়্যতের পরিশুদ্ধতার উপর’ – ড. মুহাম্মদ নুরুন্নবী আজহারী। বাগানবাজার উচ্চ বিদ্যালয়ে নজরুল জয়ন্তী উদযাপন হারুণ ভান্ডার দরবারের বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাইজভান্ডার দরবার শরীফে জ্যৈষ্ঠ মাসের ফল ফাতেহা শরীফ ও মাসিক মাহফিল ০৯ জৈষ্ঠ ২৩ মে বৃহস্পতিবার. মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ফটিকছড়িতে চেয়ারম্যান পদে নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান পদে জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন জয়ী বাগান বাজার উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত, ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এম.পি আলহাজ্ব আবদুচ ছালাম মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম , সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী আল্লামা সৈয়্যদ মোহাম্মদ নুরুল মুনাওয়ার (র.)’র বার্ষিক ওরশ শরীফে আওলাদে গাউছুল আজম মাইজভাণ্ডারী’র আগমন
নোটিশ :

আশেকানে হক ভাণ্ডারী, শোকর-এ মওলা মন্‌জিলের উদ্যোগে শাহাদাতে কারবালা স্মরণে মাহফিল সম্পন্ন,

Exif_JPEG_420

গত ২৮ জুলাই ২০২৩ ইং, শুক্রবার, আশেকানে হক ভাণ্ডারী, শোকর – এ মওলা মন্‌জিলের উদ্যোগে শাহাদাতে কারবালা
স্মরণে আলোচনা, মিলাদ ও জিকিরে সেমা মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মাইজভাণ্ডারী লেখক ও গবেষক, মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের সিনিয়র সদস্য, অত্র সংগঠনের প্রধান উপদেষ্টা জনাব মুহাম্মদ শাহেদ আলী চৌধুরী মাইজভাণ্ডারী। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রমজান আলী, জ্যোতি ফোরাম এর সভাপতি জয়নুল আবেদীন তাওরাত। প্রধান অতিথি উনার বক্তব্যে বলেন – শাহাদাতে কারবালার শিক্ষা হচ্ছে ঈমানের শিক্ষা। যে শিক্ষায় আছে আহলে বাইতের প্রতি আশেকানদের প্রেম শিক্ষা। রাহবারে আলম, মওলা হুজুর সৈয়দ মুহাম্মদ হাসান মাইজভান্ডারী (মঃজিঃআঃ) হচ্ছেন আওলাদে রাসুল, আওলাদে গাউসুল আজম মাইজভান্ডারী এবং আহলে গাউসুল আজম মাইজভান্ডারী। মওলা হুজুর মাইজভান্ডারীর প্রতি ভালোবাসা হলো আহলে বাইতের প্রতি ভালোবাসা, রাসুলুল্লাহ (সঃ) এর প্রতি ভালোবাসা। আলোচনায় আরও অংশগ্রহণ করেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি, রাস – আল – কাইমা শাখার উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ ওমর ফারুক।

সাধারণ সম্পাদক সৈয়দ গোফরান উদ্দীন ফরহাদের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সৈয়দ শফিউল আজিম সুমন। উক্ত আলোচনা সভায় আশেকানে হক ভাণ্ডারী,শোকর এ মওলা মনজিলের ও জ্যোতি ফোরামের কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভার শেষ পর্যায়ে শাহাদাতে কারবালা উপর প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে মিলাদ ও জিকিরে সেমা মাহফিল অনুষ্ঠিত হয়। সেমা মাহফিল পরিচালনা করেন সংগঠনের নির্বাহী সদস্য মুহাম্মদ রুহুল আমিন সাগর।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা