মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
সূর্যগিরি আশ্রমের উদ্যোগে বৃক্ষরোপন ও বিতরণ যুগ যুগ ধরে বিশ্বশান্তি প্রতিষ্ঠায় আহলে বায়তে রাসুল(দঃ) এর কোরবানী চিরস্মরণীয় মুজিব শতবর্ষ স্বপ্নযাত্রা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ, ইমাম হোসাইন (রাঃ)’র শাহাদাতের মাধ্যমে হক ও বাতিল এবং মুনাফিক এর পরিচয় পাওয়া যায় মাইজভান্ডার দরবার শরীফে ১১ মহরম ১৮ জুলাই শোহাদায়ে কারবালা মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত. বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলা সংসদের পুরস্কার ও সনদ প্রদান অনুষ্ঠান আগামী ২৬ জুলাই সূর্যগিরি আশ্রমের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সনদ বিতরণ প্রিয় নবি (সাঃ) উম্মতের জন্য কারবালার ময়দানে আহলে বাইতের কুরবানী সর্বোচ্চ ত্যাগ এর শিক্ষা দেয়” লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ এর সাংগঠনিক সংলাপ ২০২৪ শুরুঃ
নোটিশ :

আত্মশক্তিতে বিশ্বাসী শিক্ষার্থীরা সুন্দর ভবিষ্যত গঠন করতে পারে।

আল নুর ফাউন্ডেশনের আয়োজনে নুর মেধাবৃত্তি পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও কৃতি সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষার্থীদের সিলেবাস ভিত্তিক শিক্ষার পাশাপাশি সঠিক প্রতিভার বিকাশে প্রতিযোগিতামূলজ শিক্ষা কার্যক্রমে অংশগ্রহণ করতে হবে। তাহলে নিজেদের প্রতিভাকে সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারবে। এক্ষেত্রে প্রতি বছরের ধারাবাহিকতা রক্ষা করে আল নুর ফাউন্ডেশন নুর মেধাবৃত্তি আয়োজন করে শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক কাজে উৎসাহিত করা হয়। বক্তারা আলোচনায় আরো বলেন, আত্মশক্তিতে বলীয়ান হওয়া শিক্ষার্থীরা সুন্দর ভবিষ্যত গঠনে সকল প্রতিকূলতা মোকাবিলা করতে সক্ষম হয়। এক্ষেত্রে অভিভাবকদের আরো সহযোগিতামূলক মনোভাব তাদের পাশে দাড়ানোর আহ্বান জানান।

১৬ ফেব্রুয়ারী শনিবার সকাল ১০ টায় আল নুর কম্পিউটার সেন্টারের হলরুমে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক সাংবাদিক এইচ এম সাইফুদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুর মেধাবৃত্তি বোর্ডের চেয়ারম্যান মোঃ রায়হানুল আনোয়ার রাহী। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিম কাঞ্চননগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ হান্নান চৌধুরী।

সংগঠক মোহাম্মদ নাছির উদ্দীন এর সঞ্চালনায় প্রধান আলোক হিসেবে বক্তব্য রাখেন ফটিকছড়ি সরকারি কলেজের প্রভাষক এন এম রহমত উল্লাহ। বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ আলোচক বিশিষ্ট কলামিস্ট ও লেখক মাওলানা দৌলত আলী খান,নাজিরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ আনোয়ার হোসেন,দৈনিক সমাচার ফটিকছড়ি প্রতিনিধি মুফতি মামুন বশর ভূইয়া,তরুণ লেখক এম হোসাইন প্রমুখ।

অভিভাবকদের উপস্থিতিতে মেধাবৃত্তিতে অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের মধ্যে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের নিকট পুরস্কার বিতরণ করা হয়। আলোচনা সভার পরবর্তীতে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের কাছ থেকে কৃতি শিক্ষার্থীরা পুরস্কার ও স্মারক গ্রহণ করেন।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা