মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সূর্যগিরি আশ্রমের উদ্যোগে বৃক্ষরোপন ও বিতরণ যুগ যুগ ধরে বিশ্বশান্তি প্রতিষ্ঠায় আহলে বায়তে রাসুল(দঃ) এর কোরবানী চিরস্মরণীয় মুজিব শতবর্ষ স্বপ্নযাত্রা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ, ইমাম হোসাইন (রাঃ)’র শাহাদাতের মাধ্যমে হক ও বাতিল এবং মুনাফিক এর পরিচয় পাওয়া যায় মাইজভান্ডার দরবার শরীফে ১১ মহরম ১৮ জুলাই শোহাদায়ে কারবালা মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত. বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলা সংসদের পুরস্কার ও সনদ প্রদান অনুষ্ঠান আগামী ২৬ জুলাই সূর্যগিরি আশ্রমের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সনদ বিতরণ প্রিয় নবি (সাঃ) উম্মতের জন্য কারবালার ময়দানে আহলে বাইতের কুরবানী সর্বোচ্চ ত্যাগ এর শিক্ষা দেয়” লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ এর সাংগঠনিক সংলাপ ২০২৪ শুরুঃ
নোটিশ :

আউলিয়া-কিরামরা যুগে যুগে কালে কালে ইসলামের যেকোন সংকটময় মুহূর্তে আল্লাহর নির্দেশিত হয়ে মানবতার কল্যাণে কাজ করেছেন- সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের চেক বিতরণ অনুষ্ঠানে চট্টগ্রাম চেম্বার সভাপতি

৩০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান,
শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট-এর উদ্যোগে বিভিন্ন খাতে সহায়তা প্রাপ্তদের মাঝে চেক প্রদান অনুষ্ঠান ৯ ফেব্রুয়ারি ২০২৩ বৃহষ্পতিবার আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টার চেম্বার মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইন এর সঞ্চালনায় ও এস জেড এইচ এম ট্রাস্টের সচিব অধ্যাপক এ ওয়াই এমডি জাফর এর সভাপতিত্বে অনুষ্ঠিত চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সম্মানিত সভাপতি জনাব মাহবুবুল আলম। এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স এর সচিব ইঞ্জিনিয়ার মোহাম্মদ ফারুক, চেম্বার পরিচালক আদনানুল ইসলাম চৌধুরী, বেসরকারি কারা পরিদর্শক ও সিডিএ বোর্ড সদস্য এডভোকেট জিনাত সোহানা চৌধুরী, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মীর মোঃ তরিকুল আলম, চেম্বারের মিডিয়া সেকশন ইনচার্জ মোকাম্মেল হক খান প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সুফিরা মানবতার কল্যাণের জন্যে এই পৃথিবীতে আগমন করেছেন। আল্লাহর প্রতিনিধি হিসেবে সুফি, বিশেষ করে এতদঞ্চলে সুফিদের পদচারণা যদি না হতো এই অঞ্চলে ইসলাম প্রতিষ্ঠা এতো সহজ হতো না। আউলিয়া-কিরামরা মানুষকে সঠিক পথের দিশা দিয়েছেন এবং দিয়ে যাচ্ছেন। সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের এ ধরনের মানবকল্যাণমূলক কর্মকান্ড আমাদের সমাজ ও জাতিকে আরো সমৃদ্ধ করবে বলে আমি বিশ্বাস করি।
উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে ট্রাস্টের পক্ষ হতে ১৩টি শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষা খাতে ২জনকে, ঋণ পরিশোধ খাতে ১ জনকে, ব্যবসায় পুঁজি খাতে ১ জনকে, আলেম সহায়তা খাতে ১ জনকে, চিকিৎসা খাতে ৫ জনকে, বিদেশ যাত্রা খাতে ৩ জনকে, গৃহ নির্মাণে ১ জনকে জমি রেজিস্ট্রি বাবদ ১ জনকে এবং অমুসলিম সহায়তা খাতে ২ জনকে সর্বমোট প্রায় ২১ লক্ষ টাকার সহায়তার চেক প্রদান করা হয়।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা